২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় কপোতক্ষ ট্রেনে চেইন ছিনতাই করার অপরাধে ৩ মহিলা আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ৬, ২০২০
6
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা রেল ষ্টেশনে কপোতক্ষ ট্রেনে চেইন ছিনতাই করার অপরাধে বি-বাড়িয়া ও হবিগঞ্জ জেলার ৩ মহিলা আটক। রবিবার সকালে খুলনা থেকে রাজশাহী গামী কপোতক্ষ ট্রেনে এ ছিনতায়ের ঘটনা ঘটে। পরে অটোযোগ ছিনতাইকারী তিন মহিলা পালানোর সময় তাদের আটক করে থানা পুলিশের হাতে তুলে দিয়েছে।


জানাগেছে, বি-বাড়িয়া জেলার নাসিরনগর থানার ডরমহন গ্রামের শামসুদ্দিনের স্ত্রী আসমা বেগম(৩৫) একই গ্রামের রহিম ওরফে হিরাই মিয়ার স্ত্রী আরজু আক্তার(৪০) ও হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বাঘাসুড়া গ্রামের জহির মিয়ার স্ত্রী হেলেনা খাতুন(২৫) বেশ কয়েকদিন ধরে শৈলকুপা বাজারে অবস্থান করে সংঘবন্ধ এ চক্রটি গ্রামে গ্রামে থালা বাসনের ব্যবসার পাশাপশি বাসে ও ট্রেনে ছিনতাই করে বলে বলে অভিযোগ আছে।

৫ সেপ্টেম্বর তারা তিনজন আসমা বেগমের বোনের বাড়ি জীবন নগর উপজেলার উথলী গ্রামের বকুলের বাড়িতে বেড়াতে যায়। রবিবার সকালে দর্শনা থেকে রাজশাহী কপোতক্ষ ট্রেনে চড়ে আলমডাঙ্গা ষ্টেশনে নামে। নামার সময় একটি স্বর্ণের চেইন ছিনতাই করে। ছিনতাই করে ষ্টেশন থেকে নেমে ইজিবাইক যোগে পালানোর সময় এলাকাবাসি তাদের আটক করে আলমডাঙ্গা থানা পুলিশের নিকট তুলে দেয়। তবে ষ্টেশন থেকে কার চেইন ছিনতাই করেছে তা জানা সম্ভব হয়নি।

ওই তিন নারী দাবি করে তারা ১০/১২দিন আগে তাদের এলাকা থেকে শৈলকুপা বাজারের নিকট একটি ঘর ভাড়া করে থাকেন। সেখানে থেকে বিভিন্ন গ্রামে মেলামাইনের থালাবাসন বিক্রয় করে বেড়ায়। তারা ব্যবসার ফাঁকে জীবননগর উথলী আতœীয় বাড়ি থেকে আসার পথে কপোতক্ষ ট্রেনের এক যাত্রীর চেইন ছিনতাই করার অভিযোগে আলমডাঙ্গা ষ্টেশন থেকে তাদের আটক করে থানা পুলিশের হাতে তুলে দেয়। এ সংবাদ লেখাবদি ছিনতাই করা চেইন উদ্ধার হয়নি। ওই তিন নারী আলমডাঙ্গা থানা পুলিশের হেফাজতে রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram