২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় এনজিও'র ঋণ পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ১৯, ২০২৩
54
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় এনজিও'র ঋণ পরিশোধ করতে না পেরে গলায় ফাঁস লাগিয়ে সবুজ (৪৫) নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। রোববার বেলা ১২ টার দিকে উপজেলার বাড়াদি চারপাড়ায় এ ঘটনা ঘটে। সবুজ চারপাড়ার গ্রামের মৃত নিয়ামত আলির ছেলে। আত্মহত্যার এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


স্থানীয় সূত্রে জানা যায়, আলমডাঙ্গার বাড়াদি ইউনিয়নের এনায়েতপুর চারপাড়ার সবুজের সাথে তার পরিবারের দীর্ঘদিন ধরে গোলোযোগ চলছিল। এ কারণে তিনি গ্রামের মৃত রইচ উদ্দিনের বাড়িতে বসবাস করে আসছিলেন। সেখানে থাকা অবস্থায় বিভিন্ন এনজিও থেকে কয়েক লাখ টাকা ঋণ নেন।
কোন কাজ কর্ম না করতে পারায় এনজিও থেকে নেওয়া এসব ঋণ পরিশোধ করতে পারছিলেন না।


অর্থনৈতিক বিপর্যয়ে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। এরই এক পর্যায়ে রোববার বেলা ১২ টার দিকে নিজ ঘরের আড়াই গলায় রশ্মি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।


সবুজের স্ত্রী ও শাশুড়ি ঘরের দরজা বন্ধ দেখে ডাকাডাকি শুরু করেন। পরে জানালা দিয়ে সবুজের ঝুলন্ত মরদেহ দেখতে পান তারা। স্থানীয়ররা আড়া থেকে মরদেহ নীচে নামান।


সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট সংগ্রহ করেন। এঘটনায় মৃত সবুজের পরিবার বাদি হয়ে আলমডাঙ্গা থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram