২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ইউপি সদস্য আব্দুল মজিদের বিরুদ্ধে দুই প্রতিবন্ধীর টাকা কেড়ে নেওয়ার অভিযোগ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৯, ২০২০
43
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার জেহালা ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আব্দুল মজিদের বিরুদ্ধে দুই প্রতিবন্ধীর টাকা কেড়ে নেয়ার অভিযোগ উঠেছে। গড়গড়ি গ্রামের মানসিক প্রতিবন্ধী সুরুজ উদ্দিন ও শরিফা খাতুন গত মঙ্গলবার টাকা উত্তোলন করে বাড়ি ফেরার পথে মুন্সিগঞ্জ রেলগেট নামক স্থান থেকে ১৩ হাজার টাকা কেড়ে নেয় আব্দুল মজিদ মেম্বর। গতকাল বুধবার ঘটনাটি জানাজানি হলে গড়গড়ি গ্রামে উত্তেজনা বিরাজ করতে থাকে।

জানা গেছে, আলমডাঙ্গার জেহালা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড গড়গড়ি গ্রামের তারা চাঁদ শেখের ছেলে মানসিক প্রতিবন্ধী সুরুজ উদ্দিন ও একই গ্রামের আনোয়ার হোসেন সুরুজের মেয়ে মানসিক প্রতিবন্ধী শরিফা খাতুন তাদের প্রতিবন্ধী ভাতার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ করেছে। তারা জানায় একই ইউনিয়নের বেদবাড়িয়া গ্রামের মৃত বদরউদ্দিনের ছেলে ৬ নম্বর ওয়ার্ড সদস্য আব্দুল মজিদ প্রতিবন্ধী ভাতার কার্ড করে দেওয়ার নাম করে ৫ হাজার টাকা দাবি করে আসছিল।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর মাধ্যমে জানতে পারি প্রতিবন্ধী ভাতা করতে কোন টাকা লাগে না। ভাতার কার্ড হাতে পাওয়ার সাথে সাথে টাকা দিতে অস্বীকার করলে গত পরশু মঙ্গলবার দুপুরে মুন্সিগঞ্জ সোনালী ব্যাংক থেকে দুজনে ৯ হাজার করে মোট ১৮ হাজার টাকা উত্তোলন করে ভ্যানযোগে বাড়িতে ফিরছিলাম। এসময় আব্দুল মজিদ মেম্বার জোরপূর্বক নুরুদ্দিন ও শরিফা খাতুন এর কাছ থেকে মোট ১৩ হাজার টাকা কেড়ে নেই।

বিষয়টা এলাকায় জানাজানি হলে গড়গড়ি গ্রামবাসী মসজিদ মেম্বারের বিরুদ্ধে ফুঁসে ওঠে ও বিচারের দাবি জানান। এ ব্যাপারে অভিযুক্ত আব্দুল মজিদ মেম্বারের সঙ্গে যোগাযোগ করলে তিনি ফোন রিসিভ করেননি। জানতে চাইলে, জেহালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল হক রোকন বলেন, আব্দুল মজিদ মেম্বারের বিরুদ্ধে এমন অভিযোগ নতুন নয়। তার বিরুদ্ধে কেউ লিখিত অভিযোগ দিলে যথাযথ ব্যবস্থা নেব।

উল্লেখ্য, কিছুদিন আগে অভিযুক্ত আব্দুল মজিদ মেম্বার প্রতিবন্ধী না হয়েও প্রতিবন্ধীর ভুয়া কার্ড তৈরি করে ভাতা উত্তোলনের চেষ্টা করে। এ নিয়ে আলোচনা-সমালোচনার রেশ কাটতে না কাটতেই আবার সে এলাকায় আলোচনায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram