৫ই মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় আইনশৃংখলা রক্ষা ও সিসি ক্যামেরা রক্ষনাবেক্ষন বিষয়ক উপদেষ্টা ও আহবায়ক কমিটি গঠন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২০, ২০২৩
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বাজারে আইনশৃংখলা রক্ষা ও তদারকি নিশ্চিত করতে শহরজুড়ে স্থাপিত সিসি ক্যামেরা রক্ষনাবেক্ষন বিষয়ক উপদেষ্টা ও আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল সন্ধ্যা ৭টায় বণিক সমিতির কার্যালয়ে শহরের আলাদা ৩১ টা সমিতির সম্বনয়ে এই কমিটি গঠন করা হয়। গঠিত কমিটির নেতৃবৃন্দ শহরের বিভিন্ন পয়েন্টে স্থাপিত সিসি ক্যামেরা মনিটরিং করবেন। এ জন্য সার্বক্ষনিক দেখভাল করতে একজন সিসি ক্যামেরা বিষয়ক ইঞ্জিনিয়ার নিয়োগের ব্যাপারে ঐক্যমত্য হন ব্যবসায়িক নেতৃবৃন্দ।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, হার্ডওয়ার ব্যবসায়ী সমিতির সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লাকে উপদেষ্টা নির্বাচিত করা হয়।


বণিক সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেনকে আহবায়ক, মুদি ও মনোহারি সমিতির সাধারন সম্পাদক আলাউদ্দিন, ক্যাবল ব্যবসায়ী সমিতির আমিরুল ইসলাম লিটন, গার্মেন্টস সমিতির সাধারন সম্পাদক কামরুল হক রনি, সাংবাদিক ফিরোজ ইফতেখার, চঞ্চল মাহমুদ, বনিক সমিতির সদস্য জয়নাল আবেদীন ক্যাপ ও কাঁচা মাল আড়ৎ ব্যবসায়ী সমিতির সভাপতি ইমরুল কায়েসকে যুগ্মআহবায়ক করে আহবায়ক কমিটি গঠন করা হয়।


এসময় উপস্থিত ছিলেন বৃহত্তর কাপড়পট্টি সমিতির সভাপতি আলহাজ¦ গোলাম রহমান সিঞ্জুল, বণিক সহসভাপতি কামরুজ্জামান হিরা, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, রফিকুল ইসলাম, গার্মেন্টস সমিতির সভাপতি আব্দুস সামাদ বাবলু, বাংলাদেশ জুয়েলার্স সমিতির আলমডাঙ্গা শাখার সভাপতি দীলিপ কুমার চৌধুরী, কাঁচামাল আড়ৎ ব্যবসায়ী সমিতির সম্পাদক সাইদুর রহমান বকুল, ক্লিনিক মালিক সমিতির আনোয়ার হোসেন জালাল, এসকে দুলু, কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি আসাদুল হক ডিটু, সম্পাদক দেলোয়ার হোসেন, বণিক সমিতির সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ক্রীড়া সম্পাদক বাবলুর রহমান, দপ্তর সম্পাদক আইয়ুবুর রহমান, সদস্য আব্দুল ওহাব, জসিম উদ্দীন, জাহাঙ্গীর আলম, ফজলুর রহমান বিশ্বাস, মীর মতিয়ার রহমান, মনিরুদ্দীন, রেজাউল হক তোতা, সিরাজুল ইসলাম এছাড়াও ফল ব্যবসায়ী সমিতি, মুদি ও মনোহারি সমিতি, কাঁচা বাজার সমিতি, স-মিল মালিক সমিতি, মোটর সাইকেল গ্যারেজ মালিক সমিতি, ভাংড়ি ব্যবসায়ী সমিতিসহ আলমডাঙ্গা শহরের সকল সমিতির সভাপতি সম্পাদক ও সদস্যরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram