২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় অভ্যন্তরীণ বোরো সংগ্রহ /২০২৩'র শুভ উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৬, ২০২৩
32
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় অভ্যন্তরীণ বোরো সংগ্রহ /২০২৩'র শুভ উদ্বোধন করা হয়েছে। ২৫ মে বৃহস্পতিবার উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল হামিদ বিশ্বাস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক, খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা লিটন কুমার বিশ্বাস, মিল-চাতাল মালিক সমিতির সভাপতি আশরাফুল হক, সাধারণ সম্পাদক তোফাজ্জেল হোসেন, সাংগঠনিক সম্পাদক জয়নাল ক্যাপ, বিশিষ্ট মিল-চাতাল ব্যবসায়ী পিন্টু মিয়া, আব্দুল্লাহ আল মামুন, আব্দুর রাজ্জাক প্রমুখ।

প্রধান অতিথি রনি আলম নূর বলেন, আমরা সবাই জানি, এখানে যে চালগুলো সংগ্রহ করা হচ্ছে এগুলো সরকার তৃণমুল বা গরীব মানুষের মধ্যে পৌছে দেয়। এই চাল বা ধান গুলো যারা দেবেন তারা অবশ্যই দেখে দিবেন এবং যারা কর্মকর্তা আছেন আপনারাও দেখে নিবেন যাতে মান সম্মত চাল বা ধান হয়। আর যারা ব্যবসায়ী বা মিল মালিক আছেন তারাও নির্ধারিত সময়ের মধ্যে সরবরাহ করবেন। উল্লেখ্য এ মৌসুমে ১ হাজার ৪শ' মেট্র্রিক টন চাল ক্রয় করা হবে। চালের সরকারী মূল্য নির্ধারণ করা হয়েছে ৪৪ টাকা, মোট ২১ জন মিল-চাতাল মালিক এ চাল সরবরাহ করবেন। এ ছাড়াও ৯শ' ৪৫ মেট্রিক টন ধান ক্রয় করা হবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram