২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় অভিযান চালিয়ে ৫টি অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ২৮, ২০২২
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় অভিযান চালিয়ে ৫টি অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাদী জিয়া উদ্দিন আহম্মেদ সাঈদ। তিনি বলেন, স্বাস্থ্য অধিদপ্তর থেকে নির্দেশনা পাওয়ার পর অনিবন্ধিত ডায়াগনস্টিক সেন্টার এবং ক্লিনিকগুলো চিহ্নিত করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় শনিবার ২৮ মে সকালে আলমডাঙ্গা উপজেলার হারদী বাজার অভিযান চালিয়ে সততা ডায়াগনস্টিক সেন্টার, খান ডায়াগনস্টিক সেন্টার, জনসেবা ডায়াগনস্টিক সেন্টার ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার এ ৫ প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.হাদী জিয়া উদ্দিন আহম্মেদ সাঈদ বলেন, ওই ডায়াগনস্টিক সেন্টারগুলোকে সময় দেওয়া হয়েছে। অব্যবস্থাপনা ও অসংগতি দূর করতে বলা হয়েছে। না হলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. নাজনিন সুলতানা কনা, মেডিকেল অফিসার এমওডিসি ডা. মাসুকসহ ওসমানপুর প্রাগপুর ক্যাম্প পুলিশ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram