১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় অবৈধ ইঞ্জিত চালিত লাটাহাম্বারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মারাত্মক জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৮, ২০২২
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা বধ্যভূমি থেকে এলাহীনগর সড়কে অবৈধ ইঞ্জিত চালিত লাটাহাম্বারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আশিক মারাত্মক জখম হয়েছে। ২৮ ফেব্রæয়ারী সকালে পৌর জান্নাতুল বাকী কবরস্থানের নিকট এঘটনা ঘটে। মারাত্মক জখম আশিককে উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


জানাগেছে, আলমডাঙ্গা বধ্যভূমি এলাহানগর সড়কে পৌর জান্নাতুল বাকী কবরস্থানের নিকট এইচ এসবি ইট ভাটা রয়েছে। ইটভাটায় বেশ কয়েকটি অবৈধ ইঞ্জিত চালিত লাটাহাম্বার ইট ও ভাটার মাটি নিয়ে আসা যাওয়ার কাজ করে। কামালপুর গ্রামের আমিরুল ইসলামের ছেলে রিপন ইট ভাটায় অবৈধ ইঞ্জিত চালিত নিজের লাটাহাম্বার দিয়ে ভাড়ায় ইট ও মাটি টানার কাজ করে। ২৮ ফেব্রæয়ারী সকাল সাড়ে ৯টার দিকে এলাহীনগরের তোফাজ্জেলের আশিক (১৯) মোটর সাইকেল যোগে আলমডাঙ্গা আসার পৌর জান্নাতুল কবরস্থানের নিকট পৌছায়।

এসময় সামনে থেকে রিপন তার অবৈধ ইঞ্জিত চালিত লাটাহাম্বার দ্রæত গতিতে চালিয়ে নিয়ে ইটভাটায় যাওয়ার সময় আশিকের মোটর সাইকেলে ধাক্কা দেয়। আশিক মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে মারাত্মক জখম হয়। তাকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে। আশিকের শারীরিক অবস্থার উন্নতি না হলে কুষ্টিয়া থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে বলে জানা গেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram