২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জমি ক্রয়ের জন্য আরও ২ লাখ টাকা জমা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ২২, ২০২১
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

জন্মভূমির অমোঘ টানে আমেরিকা প্রবাসি প্রকৌশলী আমিরুল ইসলাম আলমডাঙ্গার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জমি ক্রয়ের জন্য ২ লাখ টাকা দিয়েছেন। ২১ অক্টোবর বৃহস্পতিবার আলমডাঙ্গা কৃতি সন্তান প্রবাসী প্রকৌশলী আমিরুল ইসলাম জান্টুর ভাতিজা মনোয়ার হোসেন মনার মাধ্যমে হাসপাতালের জমিক্রয় তহবিলে ২ লাখ টাকা জমা দিয়েছেন।


এর আগে আলমডাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও হার্ডওয়ার ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব লিয়াকত আলী লিপু মোল্লা তিন ভায়ের পক্ষ থেকে দেড় লাখ টাকা, আলমডাঙ্গার বৃহত্তর কাপড় ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব গোলাম রহমান সিঞ্জুল ১ লাখ টাকা, আলমডাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক হামিদুল ইসলাম আজম ২০ হাজার টাকা, আলমডাঙ্গা বণিক সমিতির সহসভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী কামরুল ইসলাম হিরা ২৫ হাজার টাকা, আলমডাঙ্গা বিসমিল্লাহ এস এসের স্বত্তাধিকারী রতন বিশ^াস ২০ হাজার টাকা ইসলামী ব্যাংক আলমডাঙ্গা শাখার একাউন্টে জমা প্রদান করেছে।


২১ অক্টোবর ২ লাখ টাকার চেক গ্রহণ করে জমা প্রদান করেন হাসপাতার বাস্তবায়ন পরিষদের উপদেষ্টা পৌর মেয়র হাসান কাদির গনু, সাবেক উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দিন, উপদেষ্টা হাজী মোহাম্মদ আলী, আহবায়ক ও বণিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন, যুগ্ম আহবায়ক ও বণিক সমিতির সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুগ্ম আহবায়ক ও ক্যাশিয়ার আলাউদ্দিন, সদস্য হাবিবুল করিম চনচল, প্রেসক্লাব সভাপতি শাহ আলম মন্টু ও আসলামুল ইসলাম বিশু।


এসময় ২০ শয্যা বিশিষ্ট হাসপাতার বাস্তবায়ন পরিষদের সদস্যরা বলেন, এভাবে আলমডাঙ্গার যে সকল কৃতি সন্তানেরা এলাকা ও দেশের বাইরে আছেন তারা সবাই যদি জন্ম ভ’মির টানে প্রকৌশলী আমিরুল ইসলাম জান্টুর মত এগিয়ে আসে তাহলে দ্রæত হাসপাতালের জমি ক্রয় হয়ে যাবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram