১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হারদী মডেল একাডেমির শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার ফলাফল ও ৩০ জনকে কোরআন শরীফ প্রদান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৩১, ২০২৩
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার হারদী মডেল একাডেমির শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার ফলাফল ও ৩০ জনকে কোরআন শরীফ প্রদান করা হয়েছে। একাডেমি প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে ১ম শ্রেণী থেকে ৮ম শ্রেণীর বার্ষিক পরীক্ষায় ১ম,২য় ও ৩য় স্থান অধিকারি শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার ও ক্রেস্ট বিতরণ করা হয়। ৩০ ডিসেম্বর শনিবার সকাল ১০ টায় শুরু হওয়া ওই জাকজমকপূর্ণ অনুষ্ঠানে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

হারদী এলাকার স্বনামধন্য মডেল একাডেমির মোট ৩০০ জন শিক্ষার্থী রয়েছে। সকল বিষয়ের পাশাপাশি শিক্ষার্থীদের কোরআন শিক্ষা দেওয়া হয়। একাডেমির ৩০ জন শিক্ষার্থী কোরআন শরীফ পড়া শুরু করায় হাতে একটি করে কোরআন শরীফ তুলে দেওয়া হয়েছে।

হারদী মডেল একাডেমির প্রধান শিক্ষিকা সেলিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন একাডেমির পরিচালনা পরিষদের সদস্য ও হারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুজ্জামান ওল্টু। বিশেষ অতিথি ছিলেন আবু সাঈদ খান জুয়েল, নাসিরুজ্জামান খান ডাইমন্ড, রিপন ইসলাম, সামসুল ইসলাম, আশরাফুল চুন্নু,রাশেদ পারভেজ, আব্দুল আওয়াল খান, নুর ইসলাম, মায়া খাতুন, নুরে আলম, সোহানুর রহমান, আবুল কালাম আজাদ, সেলিমুজ্জামান খান বাবু।

হারদী মডেল একাডেমির শিক্ষক বিশারত আলীর উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হারদী মীর শামসুদ্দিন আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল ওহাব, এনায়েতপুর-বাড়াদি মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জমির উদ্দিন,হারদী পুরাতন জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা সাকিম, হাফেজ মাওলানা আব্দুল কাদের, হারদী থানাপাড়া জামে মসজিদের ইমাম মামুন আল হায়দারী ও হারদী মাঠপাড়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা রাজু আহমেদ প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram