১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার হারদী ইউনিয়ন পরিষদে এমপি ছেলুন জোয়ার্দ্দারের সুস্থ্যতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২১, ২০২২
50
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
ai | ছবি : 

বাড়াদী প্রতিদিন : চুয়াডাঙ্গা ১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুনের দ্রুত সুস্থ্যতা কামনায় আলমডাঙ্গার হারদী ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামিলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

হারদী ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামিলীগের এ দোয়া ও ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন হারদী বাইতুস সালাম জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোহাম্মদ মোরশেদ আলম। এ সময় দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন হারদী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আশিকুজ্জামান ওল্টু, ইউনিয়ন আওয়ামিলীগের সিনিয়র সহসভাপতি আব্দুর রউফ শিলু, সহ সভাপতি লাল মোহাম্মদ জযার্দ্দার,সাধারন সম্পাদক আইনাল হক, সাংগঠনিক সম্পাদক মারফত আলী, হেলাল মাষ্টার।

এ সময় আরও উপস্থিত ছিলেন লাল্টু মেম্বার, ওমর মালিথা, বেল্টু, শিলু, রিফাজ্জেল,রাজিব,এ্যড: টিপু,জুয়েল, কালু,কালাম,আশা,ইব্রাহিম, মন্টু, ছাত্রলীগের হাসান প্রমুখ। এ দোয়া ও ইফতার মাহফিলে চুয়াডাঙ্গা জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলাইমান হক জয়ার্দ্দার সেলুন এম পি দিল্লির রাজেন্দ্রনগরের মাল্টি স্পেশালিটি হসপিটাল স্যার গঙ্গরাম হাসপাতালে তার সফল অস্ত্রোপাচার সম্পন্ন হয়েছে বলে জানা যায় ।

বর্তমানে তিনি সুস্থ রয়েছেন। তিনি দ্রæত সুস্থ হয়ে উঠেন এজন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন হারদী ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আশিকুজ্জামান ওল্টু। দোয়া ও ইফতার মাহফিলে ইউনিয়নের সকল মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদক উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সহযোগিতা করেন হারদী ইউনিয়নের সচিব মোঃ আলমগীর হোসেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram