২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার সানমুন টেলিকমের মার্কেটিং (এস আর) মুন্না কয়েক লক্ষ টাকার মোবাইল নিয়ে লাপাত্তা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৯, ২০২২
85
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার মোবাইল ব্যবসায়ী সানমুন টেলিকমের মার্কেটিং (এস আর) মুন্না কয়েক লক্ষ টাকার মোবাইল নিয়ে লাপাত্তা। গত ২৭ সেপ্টেম্বর আনুমানিক ১২০টি মোবাইল নিয়ে জীবননগর এলাকার মার্কেটে বিক্রয় করতে যায়।

এবিষয়ে সানমুন টেলিকমের মালিক আমিরুল ইসলাম লিটন আলমডাঙ্গা থানায় সাধারন ডায়েরী করেছেন।


জানাগেছে, উপজেলা পারকুলা গ্রামের আব্দুর জব্বারের ছেলে মুন্না(২৫) কয়েক মাস আগে আলমডাঙ্গা হাউরোডে অবস্থিত সানমুন টেলিকমের মার্কেটিং (এসআ্র) হিসেবে যোগদান করে। গত ২৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ১১ টার সময় সানমুন টেলিকম থেকে আনুমানিক ১২০টি মোবাইল নিয়ে জীবননগর মার্কেটে যায়।

মুন্না জীবননগর এলাকার মার্কেটিং কাজ সম্পন্ন করে বিভিন্ন কাস্টমার থেকে নগদ অর্থ আদায় করে বিকালে আলমডাঙ্গা উদেশ্যে রওনা দেয়। মুন্নার সাথে সন্ধ্যা ৬ টার দিকে যোগাযোগ হয়। তার পর থেকে তার মোবাইল বন্ধ পায়।

রাতে সানমুন টেলিকমের মালিক আমিরুল ইসলাম লিটন মুন্নার বাড়িতে গিয়ে খোজ নিলে তার পরিবারের লোকজন জানায় সে বাড়িতে আসেনি। পরে গতকাল আলমডাঙ্গা থানায় সাধারন ডায়েরী করেছে সানমুন টেলিকমের মালিক আমিরুল ইসলাম লিটন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram