২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার সর্বজন শ্রদ্ধেয় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুজ্জান রাজা মাস্টার আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ৬, ২০২২
10
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার সর্বজন শ্রদ্ধেয় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুজ্জান রাজা মাস্টার মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি---রাজিউন)। ৫ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ৮ টার দিকে ঢাকার সিএমএইচএ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি বার্ধক্যজনিত নানা রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যকালে তাঁর বয়স হয়েছিল ৮২ বছর।


জানা গেছে, আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামের আনোয়ারুজ্জামান রাজা মাস্টার মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেন।

পরবর্তীতে তিনি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকতা পেশায় যোগ দেন। চাকরী থেকে অবসরে গিয়ে তিনি মৃত্যুর আগ পর্যন্ত আলমডাঙ্গাতে কোয়ান্টাম ফাউন্ডেশনের কার্যক্রম পরিচালনা করে গেছেন।


তিনি মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর ছেলে ও মেয়েরা সবাই পদস্থ কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।


মরহুম আনোয়ারুজ্জামান রাজা মাস্টারের লাশ আজ বুধবার বাদ আসর আলমডাঙ্গার দারুস সালাম ঈদগাহ ময়দানে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে। মরহুমের ছেলে সুজা জামান তাঁর পিতার রুহের মাগফেরাত কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram