১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার সকলের পরিচিত প্রাক্তন ব্যাংক কর্মকর্তা এস এম খলিলুজ্জামান আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ১১, ২০২৪
44
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা শহরের অত্যন্ত ভদ্র ও সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত প্রাক্তন ব্যাংক কর্মকর্তা এস এম খলিলুজ্জামান আর নেই ( ইন্না লিল্লাহি --- রাজিউন)। শনিবার (১১ মে) দুপুর সাড়ে ১২টায় থানাপাড়াস্থ নিজ বাড়িতে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভূগছিলেন।


মরহুম এস এম খলিলুজ্জামান আলমডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আইয়ুব হোসেনের সন্মন্ধী ও পুরাতন পাঁচলিয়া গ্রামের ঐতিহ্যবাহী শেখ পরিবারের সন্তান। চাকরিসূত্রে দীর্ঘ বছর তিনি আলমডাঙ্গা শহরের থানাপাড়ায় নিজ বাড়িতে বসবাস করে আসছিলেন।


পুরাতন পাঁচলিয়ার মরহুম শেখ আব্দুল জলিলের ৯ সন্তানের মধ্যে শেখ খলিলুজ্জামান ছিলেন দ্বিতীয়। শিক্ষা জীবন শেষে তিনি বাংলাদেশ অগ্রণী ব্যাংকে যোগ দেন। ২০১০ সালে তিনি আলমডাঙ্গা শাখার ম্যানেজার হিসেবে দায়িত্বরত অবস্থায় অবসর গ্রহণ করেন।


ব্যক্তি জীবনে তিনি দুই ছেলে ও এক মেয়ের জনক ছিলেন। ধর্মপ্রাণ প্রাক্তন এই ব্যাংক কর্মকর্তা অত্যন্ত ভদ্র ও সজ্জন হিসেবে পরিচিত ছিলেন। মৃদু স্ব্ররে কথা বলতেন।


তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে শহরে শোকের ছায়া নেমে আসে। অমায়িক ও সজ্জন ব্যক্তিকে শেষ বারের মত দেখতে ছুটে যান আত্মীয় অনাত্মীয় সকলেই।


জানাযা শেষে বাদ আছর আলমডাঙ্গা দারুস সালাম কবরস্থানে লাশ দাফন করা হয়েছে। মরহুমের জানাযায় উল্লেখযোগ্য সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।


মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে সকলের নিকট দুআ চেয়েছেন বড় ছেলে এস এম হাসানুজ্জামান সবুজ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram