১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার লন্ডন টাওয়ারে বিশ্ববিখ্যাত ইতালিয়ান ব্র্যান্ড লোটো'র শো-রুম উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১১, ২০২৩
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় বিশ্ববিখ্যাত ইতালিয়ান ব্র্যান্ড লোটো'র শো-রুম উদ্বোধন করা হয়েছে। গতকাল ১০ অক্টোবর মঙ্গলবার আলমডাঙ্গার লন্ডন টাওয়ারে এ শো-রুম আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন ও পৌর মেয়র হাসান কাদির গনু।


এসময় বক্তাগণ বলেন, অন্যসব ব্র্যান্ডেড ষ্টোরের সাথে পাল্লা দিয়ে সুনামের সাথে লোটো তার ব্যবসা পরিচালনা করে যাবে বলে বক্তারা আশাবাদ ব্যক্ত করেন।


আলমডাঙ্গা সরকারি কলেজের প্রভাষক আব্দুল হাই‘র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আইয়ুব হোসেন। বিশেষ অতিথি ছিলেন পৌর মেয়র হাসান কাদির গনু, আলমডাঙ্গা সরকারি কলেজের সহকারি অধ্যাপক ড. মাহবুব আলম, বণিক সমিতির সাধারন সম্পাদক কামাল হোসেন, প্যানেল মেয়র খন্দকার মজিবুল ইসলাম। নওলামারি আলিম মাদ্রাসার প্রভাষক শাহীন শাহীদের উপস্থাপনায় উপস্থিত ছিলেন কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন, আব্দুল গাফফার, সাবেক খেলোয়ার মিজানুর রহমান, লোটোর এক্সিকিউটিভ অফিসার সৌরভ, লোটো আলমডাঙ্গা শোরু ও মন্ডল স্পোর্টসের স্বত্বাধিকারী মামুন অর রশিদ মন্ডল প্রমুখ।


উল্লেখ্য, হাল ফ্যাশনে কেতাদুরস্ত ক্রেতারা জুতাসহ পোষাক কিনতে হন্যে হয়ে ঘুরে বেড়ায় বিভিন্ন ব্র্যান্ডের পেছনে। ফ্যাশনের এই জমকালো বাজারে গুণগত মানের সেরা পণ্যটি কিনে নিতে ক্রেতার হিমসিম খেতে হয়। ফ্যাশনপ্রিয় ক্রেতার পছন্দ ও চাহিদার দিকে খেয়াল রেখে এবার মন্ডল স্পোর্টস নিয়ে এলো বিশ্ববিখ্যাত ইতালিয়ান ব্র্যান্ড "লোটো ইতালিয়ানো." জুতা ছাড়াও এখানে মিলবে ছেলে, মেয়েদের এক্সপোর্ট ওরিয়েন্টেড পোষাক। সবধরনের ষ্টাইলিস্ট ও এক্সক্লোসিভ পোষাকের কালেকশনে ক্রেতারা খুঁজে পাবেন অভিনবত্ব, আভিজাত্য ও আধুনিকতার ছোঁয়া।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram