২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার রোয়াকুলির বরখাস্ত বিডিআর সদস্য মাহাবুব ফেনসাডিলসহ আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৩, ২০২২
24
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার রোয়াকুলির গ্রামের বরখাস্ত বিডিআর সদস্য মাহাবুব হোসাইনকে ৫২ ফেনসিডিলসহ আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর। ২৩ জুলাই শনিবার বিকেলে তার বাড়িতে অভিযান চালিয়ে ঘর থেকে ৫২ বোতল ফেনসিডিল উদ্ধারের পর তাকে আটক করা হয়। এ ঘটনায় মাহাবুব বিডিআরের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা হয়েছে।


জানা গেছে, চুয়াডাঙ্গা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরে গোপন সংবাদ আসে রোয়াকুলি গ্রামের মালেক আলীর ছেলে বিডিআর বিদ্রোহে বরখাস্ত মাহাবুব হোসাইন(৩৫) বিডিআর বিভিন্ন মাদকের ব্যবসা করছে। সংবাদের ভিত্তিতে শনিবার বিকেলে সহকারী কমিশনার ভ‚মি শহিদুল আলমের নেতৃত্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর অভিযান পরিচালনা করে।

অভিযান কালে মাহাবুব বিডিআর বাড়িতে গিয়ে তার নিজ ঘরের খাটের নীচ থেকে বাজারের ব্যাগে মোড়ানো ৫২ বোতল ফেনসিডিল উদ্ধার করে। আটক মাহাবুব হোসাইসের বিরুদ্ধে মামলা হয়েছে। মাদক বিরোধী এই অভিযানে অংশ নেন বিভাগীয় পরিচালক শরিয়ত উল্লাহ, উপপরিদর্শক আকবর হোসেন,হযরত আলীসহ অন্যান্য অফিসার বৃন্দ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram