১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার রায়লক্ষিপুর গ্রামে পূর্ব শত্রুতার জেরধরে দুই ভাইকে পিটিয়ে রক্তাক্ত জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৩, ২০২২
22
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার রায়লক্ষিপুর গ্রামের পূর্ব শত্রুতার জেরধরে দুই ভাইকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে একই গ্রামের আব্দুল হাকিম, আজিজুর ও সুমনের বিরুদ্ধে। ১৩ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে মাঠ ঘাস কেটে বাড়ি ফেরার পথে জিয়া ও তার ভাই শফিকুলকে মেরে রক্তাক্ত জখম করেছে। এবিষয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।


জানাগেছে, উপজেলার রায়লক্ষিপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে সাইদুর রহমান, জিয়াউর রহমান ও শফিকুল ইসলামের সাথে একউ গ্রামের আজিজুর রহমানের ছেলে আব্দুল হাকিম, মৃত গারীসুল্লাহর ছেলে আজিজুর রহমান ও আব্দুল হাকিমের ছেলে সুমনের সাথে বিরোধ চলে আসছিল। ১৩ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে জিয়াউর রহমান মাঠ থেকে ঘাস কেটে বাড়ি ফেরার সময় তাকে একা পেয়ে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে হাকিম, আজিজুর ও সুমন।

এসময় জিয়ার ভাই শফিকুল তাকে বাচাতে গেলে তাকেও মারধর করে রক্তাক্ত জখম করে। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হারদী নিয়ে চিকিৎসার জন্য ভর্তি করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় জিয়া ও শফিকুলের বড় ভাই সাইদুর রহমান বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram