২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার মোড়ভাঙ্গায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত মনছের আলীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুন ৭, ২০২৩
11
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

হাটবোয়ালিয়া প্রতিনিধি:  আলমডাঙ্গার মোড়ভাঙ্গায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত মনছের আলী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। গতকাল মঙ্গলবার রাত ৯ টার দিকে তিনি মারা যান। মনছের আলী মোড়ভাঙ্গা গ্রামের মৃত কালু মন্ডলের ছেলে।

গ্রামসুত্রে জানা গেছে,আলমডাঙ্গার এরশাদপুর গ্রামের খোকনের ছেলে হাসান অ্যাপাচি আরটিআর মোটর সাইকেল নিয়ে রাত ৯ টার দিকে  হাটবোয়ালিয়া যাচ্ছিল। তার মোটর সাইকেলের হেড লাইট অফ ছিল বলে স্থানীয়রা জানান। পথিমধ্যে মোড়ভাঙ্গা বাজারে পৌঁছলে অন্ধকারে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা  মনছের আলীকে ধাক্কা দেন। এতে তিনি ছিটকে পড়ে মারাত্মক আহত হন।

স্থানীয় লোকজন আহত মনছের আলীকে উদ্ধার করে হারদী হাসপাতালে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয় । কুষ্টিয়ায় তার অবন্থা অপরিবর্তিত থাকলে তাকে খুলনা ৫শ' বেডের হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করেন  স্বজনরা। সেখানেও মনছেরের অবস্থার অবনতি দেখা দিলে তাকে বাড়িতে নিয়ে আসা হয়। গতকাল মঙ্গলবার তিনি হারদী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram