২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার মেধাবী ছাত্র আরমান হোসেন লিমনের চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২, ২০২২
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার মেধাবী ছাত্র আরমান হোসেন লিমন লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে ভারতের ভেলোরের সিএমসি হাসপাতালে চিকিৎসাধীন আছে। লিমন গত ২৫ জুলাই উন্নত চিকিৎসার জন্য ভারতে গেছেন।


জানাগেছে, আলমডাঙ্গা বাবুপাড়ার দিনমুজুর লালু আলীর একমাত্র মেধাবী ছাত্র আরমান হোসেন লিমন(১৮)। লিমন কয়েকবার জাতীয় পুরস্কার পেয়েছে। সে দেশ ও দেশের বাইরে রোভার স্কাউটিং ক্যাম্প করেছে। সে আলমডাঙ্গা সরকারি কলেজ থেকে ২১ সালে এইচএসসি পরীক্ষায় গোল্ডেন এ প্লাস পেয়েছে। এ বছর দেশের বিভিন্ন বিশ^বিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

সে লিভার সিরোসিস রোগে আক্রান্ত হওয়ার কারণে তার আর পরীক্ষা দেওয়া হলো না। দীর্ঘদিন ধরে লিমন লিভার সিরোসিস রোগে আক্রান্ত। দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করতে গিয়ে দিনমুজুর বাবা হাফিয়ে গেছে। বর্তমানে তার লিভার প্রায় একশ ভাগ নষ্ট হয়ে গেছে। লিমনের উন্নত চিকিৎসার জন্য তার বন্ধুরাসহ আলমডাঙ্গা বিভিন্ন সমাজের মানুষ টাকা উঠিয়ে তাকে ভারতের ভেলোরের সিএমসি হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে তার চিকিৎসার জন্য আরও টাকার প্রয়োজন। আপনাদের দেওয়া এক একটি টাকা ফিরিয়ে দিতে পারে লিমনের জীবন । বিকাশে ও নগদ নাম্বার ০১৭১৯-৩০৭৯০৩, ডাচবাংলা ব্যাংক স্টুন্ডেন্ট অ্যাকাউন্ট নাম্বার- ২৫১১০৭০০২০৬২৩, সাব্বির আহমেদ।


লিমনের বন্ধু সাব্বির আহমেদ বলেন, আমরা সকল বন্ধুরাসহ ছোট ও বড় ভাইয়েরা মিলে লিমনের চিকিৎসার জন্য টাকা উঠাচ্ছি। যে যেখান থেকে সাহায্য করতে চাচ্ছেন আমাদের হোয়াটস অ্যাপ বা ফোন ০১৭১৯-৩০৭৯০৩ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। দেশের বৃত্তবানরা ও দেশের বাইরে থাকা প্রবাসীরা লিমনের চিকিৎসার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলে লিমন আবারও আমাদের মাঝে ফিরে আসবে এটাই আশা করি। সকলে তার জন্য দোয়া করবেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram