২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার মহেশপুরে এক ব্যক্তির বিরুদ্ধে মহিলার ঘরে ঢোকার অভিযোগ: মহিলার সংসার ভেঙ্গে যাবার আশঙ্কা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২১, ২০২২
30
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার মহেশপুর গ্রামে এক সন্তানের জননীর ঘরে ঢুকে রুবেল নামের এক ব্যক্তি পিটুনির শিকার হয়েছে। সম্প্রতি গভীর রাতে রুবেল প্রতিবেশীর স্ত্রীর ঘরে ঢুকলে অন্যরা টের পেয়ে তাকে ধরে ফেলেন । পরে গ্রামের সেলিম মোল্লা নামের এক ব্যক্তি ঘটনাস্থলে উপস্থিত হয়ে জনতার কবল থেকে রুবেলকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায়। এ ঘটনায় মহিলার সংসার ভেঙ্গে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।


জানা গেছে, আলমডাঙ্গার ভাংবাড়িয়া ইউনিয়নের মহেশপুর গ্রামের বাগানপাড়ার হানেফ আলী ঢাকায় অবস্থান করে রিক্সা চালান। তার স্ত্রী কাঞ্চন খাতুন এক সন্তান নিয়ে গ্রামেই বসবাস করেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে প্রতিবেশী মাহাতাব আলীর ছেলে রুবেল সম্প্রতি কাঞ্চন বেগমের ঘরে ঢোকেন। এ ঘটনা টের পেয়ে গ্রামবাসী রুবেলকে আটক করে মারপিট করছিলেন। গ্রামের সেলিম মোল্লা নামের এক প্রভাবশালী ব্যক্তিখবর পেয়ে ঘটনাস্থলে পৌছে জনতার হাত থেকে রুবেলকে তার বাড়িতে নিয়ে যান।

কাঞ্চন খাতুনের স্বামী হানেফ আলী এ সংবাদ শুনে বাড়িতে চলে আসেন । সব কিছু জানার পর হানিফ আলী তার স্ত্রীকে ঘরে তুলতে অস্বীকার করেন। সেলিম মোল্লার নেতৃত্বে গ্রামের মাতুব্বররা রুবেলকে এক লক্ষ টাকা জরিমানা করে। টাকা না দিয়েই কাঞ্চন খাতুনকে তার বাপের বাড়ি মেহেরপুরের গাংনীতে পাঠিয়ে দেওয়া হয়। জানা গেছে, কাঞ্চন খাতুনের স্বামী গাংনীর রায়পুর ইউনিয়ন পরিষদে গতকাল ন্যায় বিচার চেয়ে অভিযোগ দায়ের করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram