১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ভেদামারী গ্রামে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেবার অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ২৩, ২০২২
23
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার ভেদামারী গ্রামের মনিরুজ্জামান মনির বিরুদ্ধে এক ব্যক্তির কাছে সাড়ে ৮ লাখ টাকা পাওনা করে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেবার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ভুক্তভোগী ওই ব্যক্তি আদালতে মামলা দায়ের করায় মনিরুজ্জামান মনির তাকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করা হয়েছে।


নাগদাহ ইউনিয়নের বারোঘরিয়া গ্রামের মুনছুর আলীর ছেলে ওহিদুল ইসলাম তার নিজ গ্রামে মঙ্গলবার দুপুরে লিখিত এ সংবাদ সম্মেলনে জানান, ২০১০ সালের ৪ নভেম্বর তিনি বারোঘরিয়া গ্রামের আব্দুল বারি গংয়ের কাছ থেকে ঘোলদাড়ি বাজারে ৯ শতক জমি দলিলমুলে ক্রয় করেন।


গত ৩ বছর আগে ওই জমি থেকে সাড়ে ৪ শতক জমি তিনি ভেদামারী গ্রামের মৃত আকমান মোল্লার ছেলে মনিরুজ্জামান মনির কাছে ৩ লাখ ৬০ হাজার টাকায় বিক্রি করেন। মনিরুজ্জামান মনি ওই জমি ভূমি অফিসে নাম পত্তন করতে গেলে সমস্যার সৃষ্টি হয়। এক পর্যায়ে দলিল বাতিল হয়ে যায়।
ওহিদুল ইসলাম টাকা নিয়েও জমি বিক্রি করতে না পারায় ৩ মাস পর মূল মালিকদের কাছে থেকে পূনরায় সাড়ে ৪ শতক জমি মনিরুজ্জামানকে রেজিস্ট্রি করে দেন। জমি রেজিস্ট্রি করে নেওয়ার পরও মনিরুজ্জামান তাদের কাছে টাকা পাবে দাবী করে নানা টালবাহানা শুরু করে।

গত ২০ দিন আগে তিনি সালিশ সভার কথা বলে ওহিদুল ইসলামকে ডেকে নিয়ে গিয়ে সুদে-আসলে সাড়ে ৮ লাখ টাকা পাবে দাবী করে জোরপূর্বক স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়। জোর পূর্বক স্ট্যাম্পে টিপ সহি নেওয়ার ঘটনায় ওহিদুল ইসলাম আদালতে মামলা দায়ের করেন। মামলাটি আদালতে বিচারাধীন।


এমতাবস্থায়, মনিরুজ্জামান মনির তাকে নানাভাবে হয়রানি ও প্রাণনাশের হুমকি দিচ্ছে দাবী করে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী ওহিদুল ইসলাম।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram