২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ভাংবাড়িয়া গ্রামে স্কুল ছাত্রীকে ধর্ষনচেষ্টার অভিযোগ প্রতিবেশীর বিরুদ্ধে

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৪, ২০২৪
83
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ভাংবাড়িয়া গ্রামে ৫ম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনচেষ্টার অভিযোগ উঠেছে প্রতিবেশী হেলাল উদ্দিন হেলার বিরুদ্ধে। তিনি মিষ্টি খাওনোর লোভ দেখিয়ে প্রতিবেশী ওই স্কুল ছাত্রীকে বাড়ির বাথরুমে নিয়ে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায় বলে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


জানা গেছে, গত ২৯ ফেব্রæয়ারী বৃহস্পতিবার ভাংবাড়ীয়া গ্রামের পশ্চিমপাড়ায় এক মহিলা মারা যান। ওই বাড়িতে মরদেহ দেখতে যায় পঞ্চম শ্রেনীর এক ছাত্রী। এসময় প্রতিবেশী মৃত আজগর আলীর ছেলে হেলাল উদ্দিন হেলা (৫০) মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে ওই ছাত্রীকে পাশেই তার বাড়িতে উঠনোর পাশে বাথরুমে নিয়ে যায়। সেখানে শিশুটিকে ভয় দেখিয়ে ধর্ষনের চেষ্টা করে। শিশুটি চিৎকার করতে থাকলে তাকে মারধরও করে হেলাল উদ্দিন। পাশের বাড়ির ছাদ থেকে হেলাল উদ্দিনের ছাদবিহীন বাথরুমে শিশুটির চিৎকার করার দৃশ্য দেখতে পান কুলসুম নামের প্রতিবেশী এক নারী। পরে হেলাল উদ্দিনের কবল থেকে শিশুটিকে উদ্ধার করে তার পরিবার।
এই ঘটনার চারদিন পর রবিবার দুপুরে নির্যাতিত শিশুটির মা থানায় এসে হেলাল উদ্দিনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।


এ ঘটনার পর গ্রামের কিছু লোক ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করতে থাকেন। চারদিন ধরে আপোষ মিমাংসার চেষ্টা চালায় তারা। চাপ দিতে থাকে শিশুটির পরিবারকে। সুরাহা না হওয়ায় গতকাল শিশুটির মা তার নির্যাতিতা মেয়েকে সাথে নিয়ে থানায় হাজির হন।


আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া জানান, নির্যাতিতা ছাত্রীর মা থানায় এসে অভিযোগ দিয়েছেন। পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram