১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ২৯, ২০২০
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে জাতীয় পর্যায়ের খেলোয়াড়দের সমন্বয়ে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। ২৮ নভেম্বর শনিবার সন্ধ্যায় আলমডাঙ্গা পরিবার পরিকল্পনা অফিস চত্তরে প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন করেন আলমডাঙ্গা পৌর মেয়র উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান কাদির গনু ও উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী।

প্রীতি ব্যাডমিন্টন টুর্নামেন্টে সভাপতির বক্তেব্যে উপজেলা নির্বাহী অফিসার মো: লিটন আলী বলেন, সমাজকে মাদকমুক্ত রাখতে প্রতিটি পরিবারকে সচেতন হতে হবে। তাদের ছেলেমেয়েরা কোথায় কখন কিভাবে কার সাথে মিশেছে তার খোজঁ খবর রাখতে হবে।’ খেলার সাথে স্বাস্থ্য আর স্বাস্থ্যের সাথে মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। লেখাপড়ার পাশাপাশি ছেলে মেয়েদের খেলাধুলা ও সাংস্কৃতি চর্চা করা জরুরি।

খেলায় প্রধান অতিথির বক্তেব্যে পৌর মেয়র উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাসান কাদির গনু বলেন, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায়  ছেলেমেয়েদের আরও বেশি করে সম্পৃক্ত করতে হবে।

বিশেষ অতিথির বক্তেব্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাড. সালমুন আহম্মেদ ডন বলেন- তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সকলকে খেলাধুলায় আরো বেশি করে সম্পৃক্ত থাকতে হবে। লেখাপড়া পাশাপাশী যদি ছেলে মেয়েরা খেলাধুলা ও সাংস্কৃতি চর্চার মধ্যে থাকে তাহলে তাদের মনে কোন খারাপ চিন্তা আসবে না। কোন নেশার জগতে চলে যাবে না।

বিশেষ অতিথি ছিলেন প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আব্দুল্লাহিল কাফি,  সমাজসেবা অফিসার  আফাজ উদ্দিন, ব্যাডমিন্টন কল্যাণ সমিতির উপদেষ্টা আবুল কালাম আজাদ বেল্টু, কাউন্সিলর জহুরুল ইসলাম স্বপন।

বিশিষ্ঠ ক্রিড়া সংগঠক মাসুদ রানা তুহিনের উপস্থাপনায় উপস্থিত ছিলেন একেএম গোলাম সরোয়ার, এসকে শহিদুল্লাহ দুলু, গোলাম মোক্তাদির বিদ্যুৎ, তন্ময়, তানভীর, লিজন। জাতীয় পর্যায়ের খেলোয়াড়  বগুড়ার পরশ, তুহিন, পাবনার লালচাঁদ, অন্তর, রাকিব, ঢাকার অহিদুল, শুভ, ঝুমার,  চুয়াডাঙ্গার শোভন, আলমডাঙ্গার তোহা।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram