২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার বীরঙ্গনা শুকুরন নেছাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ৪, ২০২২
15
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার বীরঙ্গনা শুকুরন নেছাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। ৪ মার্চ সকাল সাড়ে ৮ টায় গার্ড অব অনার শেষে তাঁকে দারুস সালাম কবরস্থানে দাফন করা হয়। তিনি ৩ মার্চ বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ৯ টায় তাঁর ক্যানেলপাড়ার বাড়িতে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর।


জানাগেছে, আলমডাঙ্গা পৌর এলাকার ক্যানেলপাড়ার মরহুম সাত্তার মাস্টারের স্ত্রী বীরঙ্গনা শুকুরন নেছা। দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত নানা রোগে দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহন করেন। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ৯টায় ক্যানেলপাড়ার বাড়িতে শেষ নিঃশ^াস ত্যাগ করেন। তাঁর মৃত্যুর সংবাদ শুনে রাতেই মুক্তিযোদ্ধারাসহ আত্মীয় স্বজনরা এক নজর দেখার জন্য ছুটে যান।

৪ মার্চ সকাল সাড়ে ৮ টায় দারুস সালাম ঈদগাহ ময়দানে গার্ড অব অনার প্রদান করা হয়। এসময় আলমডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার রনি আলম নূর, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলামসহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ২ মেয়ে, নাতী নাতনীসহ অসংখ্য গুনগ্রহী রেখে গেছেন। মরহুমার আত্মার মাগফিরাত কামনায় ছোট ছেলে শরিফুল ইসলাম সকলের নিকট দোয়া কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram