১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার বগাদী গ্রামে মাদক বিরোধী অভিযানে ৪শ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ১৫, ২০২২
37
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার বগাদী গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪শ গ্রাম গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। ১৪ অক্টোবর শুক্রবার দিনগত রাতে আসমানখালী ক্যাম্প পুলিশ ও বড়গাংনী তদন্ত কেন্দ্র যৌথ অভিযন চালিয়ে তাদেরতে আটক করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।


পুলিশ জানায়, শুক্রবার দিনগত রাতে রাত্রিকালিন ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে আসমানখালী ক্যাম্প ও বড়গাংনী তদন্ত কেন্দ্রের পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় ভোগাইলবগাদী গ্রামের মৃত শাহাদৎ বিশ্বাসের ছেলে মাদক ব্যবসায়ী গাঁজা সম্রাট সাইফুল পুলিশের উপস্থিততি টের পেয়ে পালিয়ে গেলেও ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে আসা হয়।


জানাগেছে, উপজেলার ভাগাইলবগাদী গ্রামের মৃত শাহাদৎ বিশ্বাসের ছেলে মাদক ব্যবসায়ী গাঁজা সম্রাট সাইফুল ইসলাম দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। তার নামে একাধিক মাদক মামলাও রয়েছে। বর্তমানে সে নিজে বসে থেকে সাহেবপুর গ্রামের কামরুল হোসেনের ছেলে মারুফ হোসেন আকাশ(২০), একই গ্রামের মকবুল হোসেনের ছেলে তৌফিকুর রহমান শাওন ও পোলতাডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে রিওন আলী(২০) দিয়ে এলাকার বিভিন্ন স্থানে গাঁজা বিক্রয় করায়।

শুক্রবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে আসমানখালী ক্যাম্পের এসআই নাসিরুল হক, এএআই সবুজ কান্তি বিশ্বাস ও বড় গাংনী তদন্ত কেন্দ্রের এএসআই বাদশা আলমগীরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালায়। এসময় গাঁজা স¤্রাট সাইফুল পালিয়ে গেলেও তার তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। আটকের পর তাদের নিকট থেকে ৪শ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram