১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার প্রবীণ চিকিৎসক গোলাম মোস্তফার স্ত্রী বিয়োগঃ বিভিন্ন মহলের শোক প্রকাশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১, ২০২০
27
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার প্রবীণ চিকিৎসক গোলাম মোস্তফার স্ত্রী সেলিনা আক্তার আর নেই (ইন্না লিল্লাহি ---রাজিউন)। ১ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টায় আলমডাঙ্গা কলেজপাড়াস্থ নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস ও পক্ষাঘাতে ভূগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

তিনি স্বামী,এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

২ সেপ্টেম্বর জানাযা শেষে আলমডাঙ্গা দারুস সালাম গোরস্থানে লাশ দাফন করা হবে। তবে কখন লাশ দাফন করা হবে সে সম্পর্কে রাতে নির্দিষ্ট করে কোন তথ্য দিতে পারেনি পরিবার।

মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে বড় ছেলে গোলাম মালিক জনি সকলের নিকট দোয়া চেয়েছেন।

          এদিকে, বরিশাল মেডিক্যাল কলেজ হাসপাতালের সাবেক ডিরেক্টর ডাক্তার গোলাম মোস্তফার স্ত্রীর মৃত্যুতে মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেছেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার হাদী জিয়া উদ্দীন আহমেদ সাঈদ। অনুরূপ শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন ডিজিএমএ’র চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি ডাক্তার মঞ্জুরুল ইসলাম বেলু, ও আলমডাঙ্গা ক্লিনিক মালিক সমিতি।   

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram