২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শ্রীরামপুর গ্রামের বাপছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ২৪, ২০২৩
50
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শ্রীরামপুর গ্রামের বাপছেলেকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ উঠেছে প্রতিবেশি ঝন্টু, নবুর ও হাসান আলীর বিরুদ্ধে। ২৩ ডিসেম্বর সন্ধ্যায় সজল নামের ওই যুবককে একা পেয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। এসময় ছেলেকে বাঁচাতে বাপ এগিয়ে গেলে তাকেও মারধর করা হয়।


জানাগেছে, উপজেলার শ্রীরামপুর গ্রামের নবুর আলীর ছেলে ঝন্টু কয়েকদিন আগে মেশিনে ধান মাড়াই করে। সে সময় কিছু ময়লা উড়ে গিয়ে প্রতিবেশি শহর আলীর বাড়ির মধ্যে ও বাগানের ছোট ছোট গাছের মধ্যে পড়ে। ধান উড়ানো ময়লা পড়া বিষয়ে প্রতিবেশি ঝন্টুকে জিজ্ঞাসা করলে তাদের মধ্যে কথা কাটাকাটির সৃষ্টি হয়। গতকাল শনিবার সন্ধ্যায় ঝন্টু ও তার পিতা নবুর আলী প্রতিবেশি শহর আলীকে গালাগালি করতে থাকে। শহর আলীর ছেলে সজল গালাগালি করতে নিষেধ করলে তাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় শহর আলী তার ছেলে বাঁচানোর জন্য ছুটে গেলে তাকেও মারধর করে। পরে রক্তাক্ত জখম সজলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হারদী নিয়ে ভর্তি করা হয়।


উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের মোবাইলেফোনে যোগাযোগ করা হলে কর্তব্যরত চিকিৎসক জানান, রক্তাক্ত জখম সজলের ডান চোখের উপরে কাটাস্থানে সেলাই দেওয়া হয়েছে। তার শরীরে বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram