২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ডাউকি গ্রামে বিয়ের দাবিতে প্রতিবেশি প্রেমিক যুবকের বাড়িতে স্কুলছাত্রী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৫, ২০২২
7
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ডাউকি গ্রামে বিয়ের দাবিতে প্রতিবেশি প্রেমিক যুবকের বাড়িতে উঠেছে স্কুলছাত্রী। ২৪ মার্চ সন্ধ্যায় প্রেমিক যুবক রশিদের বাড়িতে এসে উঠে প্রতিবেশি ওই স্কুলছাত্রী। প্রেমিকা আসার পরপরই প্রেমিক রশিদ গা ঢাকা দেয়। এসময় উৎসুক জনতা ওই বাড়িতে ভিড় করে।


জানাগেছে, উপজেলার ডাউকি পশ্চিমপাড়ার খাদেম আলীর কলেজ পড়ুয়া ছেলে রশিদ তার প্রতিবেশি এক স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। দীর্ঘ ৫ বছর ধরে তাদের প্রেমের সম্পর্ক চলছে। গতকাল সন্ধ্যার আগে রশিদ কুষ্টিয়া থেকে বাড়িতে এসেছে এমন খবরে ওই স্কুল ছাত্রী তার বাড়িতে উঠে পড়ে। এসে বিয়ের দাবী তোলে। এরপরই রশিদ বাড়ি থেকে পালিয়ে যায়।


ওই স্কুল ছাত্রী জানায়, রশিদ তাকে ৫ম শ্রেনীতে পড়ার সময় প্রেমের প্রস্তাব দেয়। পরে ৭ম শ্রেনীতে উঠলে রশিদের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘদিন ধরে আমার সাথে আমার দাদার মোবাইলের মাধ্যমে যোগাযোগ রাখত রশিদ। রশিদ আমাকে একটি মোবাইলের সীমও কিনে দিয়েছে।


এপর্যায়ে বাড়ির পক্ষ থেকে রশিদের মোবাইলে রিং করে তাদের প্রেমের সম্পর্কের বিষয়ে জানতে চাইলে সে জানায় এটা মিথ্যা, সড়যন্ত্র। আমি তাকে ভালবাসী না। এ কথা শোনার পর ওই স্কুল ছাত্রী জ্ঞান হারিয়ে উঠানে পড়ে যায়।


পরে আলমডাঙ্গা থানা পুলিশ সংবাদ পেয়ে ওই বাড়ি থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।


এ সংবাদ লেখাবদি ওই স্কুলছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগের প্রস্ততি চলছিল।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram