২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ডাউকি গ্রামে বিকাশের দোকানে প্রতারণার করে ধরা খেয়েছে বাপ্পী

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ২৪, ২০২৩
74
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ডাউকি গ্রামে বিকাশের দোকানে প্রতারণা করে টাকা নিতে গিয়ে ধরা খেয়েছে বাপ্পী নামের এক প্রতারক। শেষে প্রতারক বাপ্পীকে গাছের সাথে বেঁধে টাকা আদায়ের চেষ্টা করে ব্যর্থ হন দোকান মালিক ডালিম। ২৩ আগস্ট বেলা ১১ টার দিকে ডাউকি গ্রামে এ ঘটনা ঘটে।


জানা গেছে, ডাউকি গ্রামের হাজিপাড়ার বাপ্পী গ্রামের ফারুক মোড়ের ডালিমের বিকাশের দোকানে টাকা বিকাশ করতে যায়। তার নিজের নাম্বারে ১৮ হাজার টাকা বিকাশ করতে বলে বাপ্পী। এরপর মোবাইলে কোথাও কথা বলার ভনিতা করে বাপ্পী আবারও তার নাম্বারে সাড়ে ১১ হাজার টাকা পাঠাতে বলে। দোকান মালিক ডালিম আবারও সাড়ে ১১ হাজার পাঠান। টাকা পাঠানোর পর দোকান মালিক বাপ্পীর কাছে টাকা চাইলে সে না দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় ডালিম ধরে গাছের সাথে বেঁধে রাখে বাপ্পীকে।


খবর পেয়ে বাপ্পীর ভাই শাহাবুল এসে এক মাসে দুই কিস্তিতে টাকা ফিরিয়ে দেওয়ার শর্তে বাপ্পীকে মুক্ত করে নিয়ে যান।


বিকাশের দোকান মালিক ডালিম জানান, বাপ্পী দোকানে এসে টাকা দিচ্ছি বলে পরপর দুই দফায় মোট ৩০ হাজার টাকা বিকাশ করে নেয়। এরপর টাকা না দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে সে। বাধ্য হয়ে বাপ্পীকে ধরে গাছের সাথে বেঁধে রাখি।


এলাকাসুত্রে জানা যায়, বাপ্পিকে একটি নাম্বার থেকে তার মোবাইল নাম্বারে কল দিয়ে টাকার প্রলোভন দেখায়। যে তার নিজের নাম্বারে ৩০ হাজার টাকা বিকাশ করলে সে অনেক টাকা পাবে। সেই লোভে বাপ্পি তার নাম্বারে ওই দোকান থেকে ৩০ হাজার টাকা বিকাশ করে। তার আগেই বাপ্পির বিকাশের ওটিপি কোড নাম্বার হাতিয়ে নেয় ওই প্রলোভনকারী প্রতারক চক্র। পরে বাপ্পি তার নাম্বারে ৩০ হাজার টাকা বিকাশ করে বিপদে পড়ে বাপ্পি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram