২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামে মুদি দোকানদার ও তার ছেলেকে কুপিয়ে জখম

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৬, ২০২৩
31
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামের হাফিজুর রহমান আকুল নামের এক মুদি দোকানদার ও তার ছেলে কলেজ ছাত্র হিমেল (১৭) কে কুপিয়ে মারাত্মক জথম করা হয়েছে। গত কয়েকদিন আগে দোকানে মালামাল কিনতে এসে তর্কাতর্কির এক পর্যায়ে গ্রামের হান্নান, আসলামসহ কয়েকজন দোকানে হামলা ও মারপিটের ঘটনা ঘটায় । রক্তাক্ত আহত অবস্থায় পিতা, পুত্রকে স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে হারদী হাসপাতালে ভর্তি করা হয়।


জানা গেছে, আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামের মন্ডল পাড়ায় হাফিজুর রহমান আকুলের একটি মুদি দেকান রয়েছে। ওই দোকানে গত কয়েকদিন আগে একই পাড়ার আকলিমা খাতুন নামের এক মহিলা মালামাল কিনতে আসেন। এ সময় তার সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে আকলিসা খাতুন তার স্বজন আব্দুল হান্নান, আসলাম, নাঈম ও রাসেলকে ডেকে আনে। পুর্ব শত্রুতার জের ধরে পুূর্ব পরিকল্পিত ভাবে মুদি দোকানদার হাফিজুর রহমান মুকুলের মাথায় ও কপালে হাসুয়া দিয়ে কোপ মারে, সে মাটিতে পড়ে গেলে তার পিঠেও আঘাত করে তারা। এ সময় তার ছেলে হিমেল তার পিতাকে বাঁচাতে গেলে তাকেও রক্তাক্ত জখম করে তারা।

মুদি দোকানীর স্ত্রী শারমিন সুলতানা ডলি জানান, তার স্বামী ও সন্তানকে হত্যার উদ্দেশ্যে তারা হামলা করেছে। দোকান ভাংচুর ও নগদ দেড় লক্ষাধিক টাকাও চুরি নিয়ে গেছে। আমরা স্বামী নিরীহ মানুষ। আমাদের নানা ভাবে হুমকি দিয়ে যাচ্ছে। এঘটনায় হাফিজুর রহমান আকুলের স্ত্রী বাদী আলমডাঙ্গা থানায় মামলা দায়ের করেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram