১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার গোপালনগরে পরস্ত্রীকে জড়িয়ে ধরায় সালিশ বৈঠক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মে ৭, ২০২২
9
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাড়াদী প্রতিনিধি : আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নের গোপালনগর গ্রামে পরস্ত্রীকে জড়িয়ে ধরায় সালিশ বৈঠক।

স্থানীয় সুত্রে জানা গেছে আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়নের গোপালনগর মাঠপাড়ার হারুনের স্ত্রী শিউলি খাতুনকে দৃর্ঘী দিন যাবৎ উত্যক্ত করে আসছিলো একই পাড়ার ছের আলির ছেলে মো: মিজানুর রহমান।

শিউলি খাতুনের স্বামী হারুন জানায় প্রায় ৫ বছর যাবৎ আমার স্ত্রীকে উত্যক্ত করে আসছে মিজানুর। আমরা সম্মানের ভয়তে কাওকে কিছু বলিনি এতদিন।


বিভিন্ন সময় ঘরের জানালা দিয়ে ডাকাডাকি,কু প্রস্তাবে রাজি না হওয়ায় এসিড নিক্ষেপ ও সর্বশেষ গত বুধবার রাত ১১ টার দিকে ছাদের সিড়ি রুম দিয়ে ডুকে আমার স্ত্রীকে জড়িয়ে ধরলে আমার স্ত্রীর চিৎকারে আমরা সবাই ছুটে আসলে ততক্ষণে মিজানুর পালিয়ে যায়।

এ বিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানায় এ ধরনের কাজ মিজানুর নিয়মিত বিভিন্ন বাড়িতে করে আসছে, মিজানুরের জন্য বাড়িতে বউ রেখে কোথাও যাওয়ার যো নেই সে যেখানেই সুযোগ পায় সেখানেই উত্যক্ত করে এর একটা বিচার হওয়া দরকার।


এ সংবাদ লেখা পর্যন্ত সালিস বৈঠক চলছিলো বলে জানা যায়।

গোপালনগর গ্রামের সাধারণ মানুষের এখন একটাই দাবি মিজানুরে সঠিক বিচার হওয়া দরকার কারন বাড়িতে পুরুষ শুন্য হওয়া মানেই মিজানুর সেখানে কুপ্রস্তাব নিয়ে হাজির।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram