২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার গড়চাপড়া গ্রামে অবৈধভাবে মাটি উত্তোলন করে বিক্রয় করার অপরাধে জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ফেব্রুয়ারি ৯, ২০২৪
49
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা গড়চাপড়া গ্রামে অবৈধভাবে মাটি উত্তোলন করে পুকুর খনন ও ট্র্যাক্টর বোঝাই করে অন্যত্র মাটি বিক্রির অপরাধে ভ্রাম্যমান আদালতে ৫০ হাজার টাকা জরিমানা প্রদান করেছেন। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার জেহালা ইউনিয়নের গড়চাপড়া গ্রামের রফিকুল ইসলামকে উপজেলা সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রেজওয়ানা নাহিদ ভ্রাম্যমাণ আদালতের পরিচালনা করে এ জরিমানা করেন।


ভ্রাম্যমান আদালত সূত্রে জানাগেছে উপজেলার জেহালা ইউনিয়নের গড়চাপড়া গ্রামের মৃত আবজাল বিশ্বাসের ছেলে রফিকুল ইসলাম অনুমতি ছাড়াই বেশ কিছুদিন ধরে অবৈধভাবে (ভেকু )দিয়ে পুকুর খনন করে মাটি কেটে ট্র্যাক্টর বোঝাই করে বিভিন্ন ইটভাটায় বিক্রি করেছিলেন। অভিযোগ পেয়ে সহকারি কমিশনার ভ‚মি ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট রেজওয়ানা নাহিদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

এবিষয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ জানান এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অনুমতি ছাড়া অবৈধভাবে পুকুর খনন ও খননের পর মাটি অন্যত্র মাটি বিক্রি করার অপরাধে রফিকুল ইসলামকে মাটি ব্যবস্থাপনা ২০১০ এর (১৫) ১ মোতাবেক ৫০ হাজার টাকা অর্থদÐ ও অনাদায়ে তিন দিনের বিনাশ্রম কারাদÐ প্রদান করা হয়েছে। এসময় মুন্সিগঞ্জ ভূমি অফিসের তৌসিলদার সাহাবুদ্দিন, স্বজল, মুন্সিগঞ্জ ক্যাম্প ইনচার্জ এস আই জাহাঙ্গীর আলম সহ পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram