২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ক্যানেলপাড়া দূর্গা মন্দিরপরিদর্শন করলেন যুগ্ম সচিব রথীন্দ্র নাথ দত্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৮, ২০২৪
108
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ক্যানেলপাড়া দূর্গা মন্দির, রথতলা দূর্গা মন্দির ও কালী মন্দির পরিদর্শন করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (প্রশাসন) রথীন্দ্র নাথ দত্ত। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে ১১টার সময় তিনি আলমডাঙ্গার ক্যানেলপাড়া দূর্গা মন্দির চত্বরে উপস্থিত ছিলেন। এসময় আলমডাঙ্গার ক্যানেলপাড়া দূর্গা মন্দির কমিটির সদস্যরা ফুল দিয়ে তাকে বরণ করে নেন। তিনি মন্দির চত্বরে বেশ কিছু সময় অতিবাহিত করেন। তিনি আলমডাঙ্গার শহরের রথতলা মন্দির ও কালী মন্দিরের খোঁজখবর নেন। এছাড়াও তিনি আলমডাঙ্গা বধ্যভূমি সর্ম্পকে জানতে চান।


আলমডাঙ্গা ক্যানেলপাড়া দূর্গা মন্দিরের সভাপতি দেবদাস কুমার দে“র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (প্রশাসন) রথীন্দ্র নাথ দত্ত । তিনি বলেন, আলমডাঙ্গায় আমার মাসির বাড়ি। এখানে আমার মাস্ততো ভাইয়েরা বসবাস করেন। আপনাদের মন্দিরের জন্য কিছু করতে পারলে আমার ভাল লাগবে। আলমডাঙ্গায় মন্দিরের উন্নয়নের জন্য সহযগিতার কোন কমতি থাকবে না বলেও তিনি আশ্বস্ত করেন।


বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চুয়াডাঙ্গা জেলা শাখার জেলা পূজা উদযাপন পরিষদের আহবায়ক প্রশান্ত অধিকারী, সদস্য সচিব কিশোর কুমার কুন্ডু, সমীর কুমার দে, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনিন্দ্রনাথ দত্ত, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ডা: অমল কুমার বিশ্বাস, যুগ্ম সচিবের মাস্ততো ভাই বাবু অশোক কুমার দত্ত, মাস্ততো ভাই দেবাস কুমার দে, ।

কালিমন্দির কমিটির সভাপতি ও ক্যানেলপাড়ার দূর্গা মন্দির কমিটির সাধারন সম্পাদক লিপন বিশ্বাসের উপস্থাপনায় উপস্থিত ছিলেন রথতলা দূর্গা মন্দির কমিটির সভাপতি বিদ্যুৎ সাহা, সাধারন সম্পাদক অসীম কুমার সাহা, তন্ময় কুমার দে, বিশিষ্ট ব্যবসায়ী বাদল মজুমদার, সাধন মালাকার, অমিত ভারতী, লক্ষণ কুমার, উৎপল দত্ত, বিপুল কুমার সাহা, নিলয় বিশ্বাস, বিশিষ্ট ব্যবসায়ী মেহেদি হাসান টিটু, সোহেল রানা প্রমুখ। পরে তিনি রথতলা দূর্গা মন্দির ও কালি মন্দির পরিদর্শন করেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram