২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কৃষ্ণপুর গ্রামে ইউপি চেয়ারম্যান প্রার্থী দু গ্রুপের মধ্যে ব্যাপক উত্তেজনা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৫, ২০২০
26
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলমডাঙ্গার কৃষ্ণপুর গ্রামে ইউপি চেয়ারম্যান প্রার্থী দু গ্রুপের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। সোমবার রাতে দুটি গ্রুপ মুখোমুখি অবস্থান গ্রহণ করলে এ চরম উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় মিলন নামের একজনকে ফাঁড়ি পুলিশ আটক করে। গতকাল মঙ্গলবার দুপক্ষই আলমডাঙ্গা থানায় পাল্টাপাল্টি লিখিত অভিযোগ দায়ের করেছে।


জানা গেছে, সোমবার রাতেই কৃষ্ণপুর গ্রামের আকবর আলীর ছেলে খলিলুর রহমানের পক্ষে লেলিন হোসেন আলমডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। লেলিন হোসেনের দায়ের কৃত অভিযোগে উল্লেখ করা হয়েছে গত ১৪ সেপ্টম্বর রাতে দেলোয়ার হোসেন, নাজমুল হক লিটনসহ কয়েকজন মুন্সিগঞ্জ পশুহাট ব্রীজের উপর বসে থাকা অবস্থায় গ্রামের নেকবার আলীর ছেলে আনসার মাস্টার ও হাসানুজ্জামান হান্নানের নেতৃত্বে মামুন অর রশিদ,আবু তাহেরসহ বেশ কয়েকজন তাদের মারপিট করেছে।

এদিকে গতকাল মঙ্গলবার দিনের বেলা উপজেলার জেহালা ইউনিয়নের মাদারহুদা গ্রামের আবু তাহের ও কৃষ্ণপুর গ্রামের আবুল কালামের লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে সোমবার রাতে তারা মুন্সিগঞ্জ পশুহাটে ইউনিয়ন আওয়ামীলীগের অফিসে আলোচনা শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় তাদের উপর কৃষ্ণপুর গ্রামের আকবর আলীর ছেলে খলিলুর রহমানের নেতৃত্বে একই গ্রামের ইউনুস আলীর ছেলে মিলন,রাহাজ উদ্দিনের ছেলে লেলিন,আনোয়ারের ছেলে দেলোয়ারসহ ৫/৬ জন রামদা, হাসুয়াসহ দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর ঝাপিয়ে পড়ে । এসম পুলিশ ঘটনাস্থল থেকে মিলনকে রামদা সহ আটক করে। পরে আটক মিলনকে আদালতে সোপর্দ করা হয়েছে।


এদিকে দুপক্ষের অভিযোগের বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবির বলেন, দুপক্ষই লিখিত অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram