২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কুমারী গ্রামের বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল  আর নেই

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ২৯, ২০২২
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার কুমারী গ্রামের বীর মুক্তিযোদ্ধা গোলাম রসুল  আর নেই। ( ইন্নালিল্লাহি----- রাজিউন) ২৮ এ‌পি্রল বৃহস্প‌তিবার রাষ্টিয় মার্যাদায় তাঁর দাফন সম্পন্ন হয়েছে।


জানা যায়,কুমারী গ্রামের মরহুম রমজান আলীর ছেলে গোলাম রসুল ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেন। বেশ কিছুদিন তিনি বার্ধক্য জনিত কারণে অসুস্থাবস্থায়  বাড়িতে  ছিলেন। বৃহস্প‌তিবার  সকালের দিকে তিনি বাড়িতেই মৃত্য বরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ২ ছেলে ৪ মেয়ে সন্তান রেখে গেছেন। তাঁর মৃত্যুর সংবাদ শুনে মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এক নজর দেখার জন্য ভীড় জমান। পরে তাকে চুয়াডাঙ্গা পুলিশ লাইনের চৌকস একটি টিম তাঁকে গার্ড অব অনার প্রদান শে‌ষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন, আলমডাঙ্গ উপজেলা নির্বাহী অফিসার ও ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার রনি আলম নূর, আলমডাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ সাইফুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমন্ডার বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ নুর মোহাম্মদ জকু, সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা  আব্দুল কুদ্দুস, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খন্দকার ইসমাইল হোসেন,বীর মুক্তিযোদ্ধা মনি মাষ্টার,বীর মুক্তিযোদ্ধা মইনদ্দিন,বীর মুক্তিযোদ্ধা ফরজ আলী,বীর মুক্তিযোদ্ধা আব্দুল গনি,বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম,বীর মুক্তিযডোদ্ধা মজিবর রহমাজন,বীর মুক্তিযোদ্ধা আজিবর রহমান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক,বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা নবাব আলী,সিরাজুল ইসলাম,খেদালি মেম্বার,মোজাম্মেল হক,নজরুল ইসলামসহ শত শাত মানুষ জানাজায় অংশ নেয়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram