২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার কাঁটাভাঙ্গায় মেম্বারের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৬, ২০২৩
41
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাড়াদী প্রতিনিধিঃ আলমডাঙ্গার কাঁটাভাঙ্গার বর্তমান মেম্বারের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকার অবস্থান।

জানা গেছে গতকাল শনিবার রাত ৮ টার দিকে আলমডাঙ্গা কাঁটাভাঙ্গার কুরবানের ছেলে বর্তমান মেম্বার শাহিন আলম মকবুলের বাড়িতে পরকিয়ার জেরে পারভিনা খাতুন নামের এক মহিলা বিয়ের দাবিতে অবস্থান করে।
এ বিষয়ে অবস্থান করা পারভিনা খাতুন জানায় আমার নিকট থেকে বিভিন্ন সময় টাকা নেওয়া আমার স্বামীর নিকট থেকে তালাক নেওয়ার মত ঘটনা শাহিন আমাকে দিয়ে করিয়েছে এখন বিয়ে ছাড়া আমার কোন রাস্তা নেই। তাই আমি বাড়িতে চলে এসেছি।

স্থানীয় সুত্রে জানা যায় শাহিন মেম্বার অনেক দিন ধরে ঐ মহিলার সাথে পরিকায়া প্রেম চালিয়ে আসছিলো। এখন মহিলাটিকে বিয়ের জন্য বাড়িতে আসতে দেখে শাহিন মেম্বার পালিয়ে গেছে।
এলাকার মানুষ জানায় কাঁটাভাঙ্গা ঈদগাপাড়ায় বিয়ে হয় পারভিনা খাতুনের।


পারবিনা খাতুনের সাথে শাহিন মেম্বারের সম্পর্কের কথা জানা জানি হলে পারভিনা খাতুন স্বামীকে তালাক দিয়ে দেন।
এতো কিছুতে ক্ষান্ত না হয়ে শাহিন মেম্বার বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে পারভিনা খাতুনের নিকট থেকে।

এর আগেও বিষয়টি নিয়ে বারংবার মিমাংসা করার চেষ্টা করা হলেও সর্বশেষ কোন সমাধান না হওয়ায় বিয়ের দাবিতে শাহিন মেম্বারের বাড়িতে অবস্থান করছে বলে জানিয়েছে ভুক্তভোগী পারভিনা খাতুন। পারভিনা খাতুন একই উপজেলার প্রাগপুর গ্রামের মেয়ে বলে জানা গেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram