২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার এআর কমপ্লেক্স ভবনে স্থানান্তরিত রূপালী ব্যাংক শাখার শুভ উদ্বোধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
নভেম্বর ১৬, ২০২০
48
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

এআর কমপ্লেক্স ভবনে স্থানান্তরিত রূপালী ব্যাংক আলমডাঙ্গা শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ওবায়েদ উল্ল্যাহ আল মাসুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ আর কমপ্লেক্সে স্থানান্তরিত এ শাখার শুভ উদ্বোধন ঘোষণা করেন।


উদ্বোধনি বক্তব্যে তিনি বলেন, ব্যাংক ও ব্যাংকার হিসেবে সমাজের প্রতি আমাদের অনেক দায়িত্ব রয়েছে।আমি সহকর্মিদের স্মরণ করিয়ে দিতে চায়- শুধু গ্রাহকের টাকা জমা দেওয়া ও নেওয়ার ভেতরে আমাদের দায়িত্ব সীমাবদ্ধ রাখতে চায়নে। দারিদ্র্য বিমোচনে ব্যাংক প্রতিষ্ঠানকে এগিয়ে আসতে হবে। এই এলাকায় বন্যা হয় না। প্রচুর সবজি উৎপন্ন হয়। অথচ, এমন সমৃদ্ধ কৃষি এলাকায় একটা ইন্ডাজট্রি হয়নি এটা দুঃখজনক। এ ক্ষেত্যরে এগিয়ে আসতে তরুণ উদ্যোক্তাদের উৎসাহিত করতে হবে।


খুলনা বিভাগীয় কার্যালয়ের ব্যবস্থাপক শচীন্দ্র নাথ সমাদ্দারের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন – রূপালী ব্যাংক লিমিটেডের উপ-মহাব্যবস্থাপক ও আঞ্চলিক ব্যবস্থাপক হাবিবুর রহমান, সহকারী মহাব্যবস্থাপক নাসির উদ্দীন হালদার, সারোয়ার হোসেন, শাখা ব্যবস্থাপক জিয়াউর রহমান, সহকারী হার্ডওয়ার প্রকৌশলি ইমরান হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, এ আর কমপ্লেক্স-র স্বত্বাধিকারী আতিয়ার রহমান প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram