১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা বৈশাখ, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার ইসলামী ব্যাংক শাখা থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালাবার সময় যুবক আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৫, ২০২৩
29
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার ইসলামি ব্যাংক শাখা থেকে ১০ লাখ টাকা হাতিয়ে নিয়ে পালাবার সময় ধরা পড়েছে দর্শনার দুধপাতিলার উজ্জ্বল নামের এক যুবক। ৫ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে অতি সন্তর্পণে ব্যাংকের ক্যাশ সেকশনে ঢুকে ১০ লাখ টাকার একটি বান্ডিল নিয়ে কৌশলে পালাবার সময় ধরা পড়ে সে। পরে তাকে পুলিশে দেয়া হয়।

আটক উজ্জল হোসেন(২৮) চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার হাউলি ইউনিয়নের দুধপাতিলা গ্রামের মৃত নুরু মিয়া ওরফে নুরু বাঙ্গালের ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টার দিকে ব্যাংকে পুরোদস্তুর লেনদেন চলছিল। ক্যাশিয়ারের সামনের গ্রাহকদের লাইন ভেদ করে লাল গেঞ্জি পরিহিত এক যুবক ক্যাশ সেকশনে ঢুকে পড়ে। এসময় ক্যাশ সেকশনের কর্মকর্তারা লেনদেনে ব্যস্ত ছিলেন। অ্যাসিস্ট্যান্ট অফিসার নিজের চেয়ারে বসে পাশের জনের দিকে একটু ঝুকে একটি কাগজ দিচ্ছিলেন। এই সুযোগে ক্যাশ ইনচার্জের টেবিল থেকে লাল গেঞ্জি পরিহিত যুবক উজ্জ্বল ১০ লক্ষ টাকার একটি বান্ডিল নিয়ে দ্রæত বের হয়ে যাচ্ছিল। অ্যাসিস্ট্যান্ট অফিসার কায়সার আলমের সন্দেহ হলে তিনি উজ্জলকে "কে আপনি? কে আপনি?" বলে চিৎকার করতে থাকেন। ঘটনা মূহুর্তে সকলের নজরে পড়ে। এ সময় দারোয়ান ব্যাংকের দরজা বন্ধ করে দেন। দ্রæত সময়ের ভেতরে টাকাসহ উজ্জ্বলকে অন্যান্য গ্রাহকদের সহযোগীতায় আটকে ফেলেন ব্যাংকের কর্মকর্তারা। পরে থানা পুলিশ সংবাদ দিয়ে তাদের হাতে তুলে দেওয়া হয়।

ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট অফিসার কায়সার আলম জানান, ক্যাশ সেকশনের ভেতরে হঠাৎ লাল গেঞ্জি পরিহিত এক যুবককে দেখে প্রথমে তার সন্দেহ হয়। যুবকের দিকে তাকালে দেখতে পান টাকার বান্ডিল ছোট একটি ব্যাগে ঢুকিয়ে ক্যাশ সেকশেন থেকে বেরিয়ে চলে যাচ্ছে। এরপর তাকে ধরে ফেলা হয়।

ইসলামি ব্যাংক আলমডাঙ্গা শাখার ব্যাবস্থাপক আব্দুল ওয়াদুদ জানান, কর্মকর্তাদের কর্মব্যস্ততার ভেতর যুবকটি ক্যাশ সেকশনে ঢুকে কৌশলে টাকা নিয়ে বের হওয়ার চেষ্টা করে। পরে তাকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এ ঘটনায় ইসলামী ব্যাংক আলমডাঙ্গা শাখার ম্যানেজার অপারেশনস মোমিমুল ইসলাম আলমডাঙ্গা থানায় এজাহার দায়ের করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram