২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গার আসমানখালী পতিতাবৃত্তি বন্ধের দাবিতে মানববন্ধন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২, ২০২০
13
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

সাম্প্রতিকী ডেস্কঃ পতিতাবৃত্তি বন্ধের দাবিতে আলমডাঙ্গার আসমানখালী বাজারে মানববন্ধন করেছেন পার্শ্ববর্তী শালিকা গ্রামবাসি। আজ ২ সেপ্টেম্বর বিকেল ৫ টার দিকে আসমানখালী বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মানববন্ধনে উপস্থিত বিভিন্ন ব্যক্তি বক্তব্য রাখেন। তাদের বক্তব্য থেকে জানা যায় যে, শালিকা গ্রামের আঃ মজিদের বাড়িতে দীর্ঘদিন যাবত পতিতাবৃত্তি চলে আসছে। আঃ মজিদের স্ত্রী আনজিরা খাতুনের সহযোগিতায় তার মেয়ে বিলকিস বানু (৩৫) এবং নাতনী অন্তরা খাতুনসহ (২২) বিভিন্ন ভাড়াটে পতিতা সংগ্রহ করে পতিতাবৃত্তি করানো হয়।

দীর্ঘদিন ধরে এ বাড়িতে অনৈতিক কাজ অব্যাহত থাকলেও এ অনৈতিক কাজে প্রশ্রয়দানকারী কিছু প্রভাবশালী ব্যক্তির ভয়ে কেউ প্রতিবাদ করতেন না। কিন্তু এলাকার যুব সমাজের উদ্যোগে শেষ পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

মানববন্ধন কর্মসূচিতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শালিকা গ্রামের আঃখালেক, নওশাদ আলী, জহুরুল হক, আতিয়ার রহমান মেম্বর, মিয়াজান আলী, নোয়াজ্জেস আহমেদ, মুলাম আলী, গিয়াস উদ্দিন, শিহাব উদ্দিন, লাভলুর রহমান প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram