১৫ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার আনন্দধামে আব্দুল হামিদ গ্যালাক্সি ডিপার্টমেন্টাল ষ্টোর উদ্বোধন করলেন কমান্ডার শহিদুর রহমান

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৩, ২০২৩
33
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গার আনন্দধামে আব্দুল হামিদ গ্যালাক্সি নামের একটি ডিপার্টমেন্টাল ষ্টোর উদ্বোধন করা হয়েছে। ১২ এপ্রিল বুধবার নৌবাহিনীর কমান্ডার (অব:) এম শহিদুর রহমান (পিএসসি)“র এ প্রতিষ্ঠানের উদ্বোধন করেন।

উদ্বোধনকালে কমান্ডার এম শহিদুর রহমান বলেন, আমাদের এই প্রতিষ্ঠানের নাম আব্দুল হামিদ গ্যালাক্সি। তার পিতার নামে তিনি আলমডাঙ্গায় এই প্রথম একটা সম্পূর্ণ ডিপার্টমেন্টাল ষ্টোর প্রতিষ্ঠা করলেন। তিনি বলেন, তার উদ্দেশ্য ব্যবসা করা নয়। আপনারা যদি আমার প্রডাক্টের গায়ে লেখা দাম দেখেন, তাহলে দেখবেন আলমডাঙ্গা বাজার থেকে কমপক্ষে ৪০ শতাংশ কম পাবেন। অর্থাৎ আলমডাঙ্গা বাজারে যেটা বিক্রি হচ্ছে ১ হাজার টাকা, সেটা এখানে কিনতে পাওয়া যাবে ৬শ' টাকায়। তিনি আরও বলেন, তার উদ্দেশ্য আলমডাঙ্গার নতুন প্রজন্মকে শেখানো, যারা বিদেশে বা ঢাকা চট্রগ্রামে যেতে পারেনা, তাদের দেখানো কী ভাবে বিদেশের মাটিতে ব্যবসা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিও (অব.) আবু আব্দুল্লাহ হোসেন, আলমডাঙ্গা সরকারী কলেজের সহকারী অধ্যাপক ড. মহাবুব আলম,নিগার সিদ্দিক কলেজের প্রভাষক রুহিয়া জেসমিন,সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অব.) মিজানুর রহমান, অবসরপ্রাপ্ত শিক্ষক নাজিম উদ্দিন ও তার পরিবার বর্গ,মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আহসান হাবিব,এরিস্টো ফার্মার ম্যানেজার আমানুল হক, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল লতিফ দম্পত্তি,ডাক্তার সাজেদুর রহমান বাবলু ও তার পরিবারবর্গ, ব্যবসায়ী লুৎফর রহমান, ফিরোজ আহম্মেদ,জাহাঙ্গীর কবির,হাফেজ রওনক আন নূর, মুকুল প্রমুখ।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram