২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গার অনুপনগরের দু ইভটিজারকে ধরে পুলিশে সোপর্দঃ শর্তসাপেক্ষে মুচলেকায় মুক্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ১৩, ২০২০
38
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গার নিমতলা গ্রামের এক কিশোরীকে ইভটিজিং-র অপরাধে হামিদুল (১৯) ও রায়হান নামের দুজন যুবককে এলাকার লোকজন ধরে পুলিশে দেয়। পরে থানা থেকে মুচলেকা দিয়ে তাদেরকে মুক্ত করে নিয়ে যাওয়া হয়েছে।


জানা গেছে, আলমডাঙ্গার নিমতলা গ্রামের এক কিশোরীকে উপজেলার অরুপনগর গ্রামের আব্দুর রহমানের ছেলে হামিদুল ইসলাম (২০) ও একই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে রায়হান (২২) উত্যক্ত করে আসছিল। গত শনিবার রাতে তারা কয়েকজন নিমতলা গ্রামে গিয়ে ওই কিশোরীকে উত্যক্ত করা শুরু করে। সে সময় নিমতলা গ্রামের লোকজন তাদের ধাওয়া করে হামিদুল ইসলাম ও রায়হানকে ধরে ফেলে। তাদের পাকড়াও করে গাংনী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের কাছে সোপর্দ করে। গতকাল রোববার তাদের আলমডাঙ্গা থানায় হাজির করা হয়।


এদিকে, আটক দুযুবক এ ঘটনার আসল অপরাধি নয় দাবী করে স্বীকারুক্তিতে বলেন, অনুপনগরের বেল্টুর ছেলে আলিফ আসল দায়ী। তিনি তাদের দুজনকে সঙ্গে করে নিয়ে গিয়েছিলেন। পরে, আলিফকে আজ সোমবার থানায় হাজির করার শর্তে ইয়ামিন হোসেন নামের এক ব্যক্তি ও দু যুবকের পিতা মুসলেকা দিয়ে থানা থেকে তাদেরকে ছাড়িয়ে নিয়ে যায়।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram