২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৫ জনসহ জেলায় নতুন করে মোট ৪১জন করোনায় আক্রান্ত

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ৫, ২০২০
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ৫ জনসহ জেলায় নতুন করে মোট ৪১জন করোনায় আক্রান্ত হয়েছে। ৫ আগস্ট বুধবার কুষ্টিয়া পিসিআর ল্যাব থেকে চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগের হাতে ৭০ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসেছে। নতুন করে সনাক্ত হয়েছে ৪১জন। আলমডাঙ্গা উপজেলায় ৫ জন, চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২৪জন, দামুড়হুদা উপজেলায় ১ জন ও জীবননগর উপজেলায় ১১ জন।

 আলমডাঙ্গায় ৫জনসহ চুয়াডাঙ্গায় নতুন ৪১ জন করোনা রোগী নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ৭শ ২৯ জন। ৫ আগস্ট বুধবার ২৯জনসহ এপর্যন্ত সুস্থ হয়েছে ৩শ ৭৩জন। বুধবার ৫ আগস্ট চুয়াডাঙ্গা জেলা স্বাস্থ্য বিভাগ আরও ৮০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুষ্টিয়া ল্যাবে পাঠিয়েছে।  

আলমডাঙ্গা উপজেলায় ৫ জনের মধ্যে  রামদিয়ায় ১ জন, কালিদাসপুর ১ জন,  ওসমানপুর ১ জন, শহরের মাদ্রাসাপাড়ায় ১ জন, বাবুপাড়ায় ১ জন।

চুয়াডাঙ্গা সদর উপজেলার ২৪ জনের মধ্যে ২০ জনই শহরে বসবাস করে।  সদর হাসপাতালের ২ জন, রেলপাড়ার ১ জন, সবুজপাড়ায় ২ জন, কোর্টপাড়ায় ১ জন, কেদারগঞ্জ পাড়ায় ১ জন, এতিমখানাপাড়ায় ১ জন, যুবউন্নয়ন অফিসের ১ জন, মালোপাড়ার ৩ জন,পোস্টঅফিস পাড়ার ১ জন, ফার্মপাড়ার ১ জন, গুলশানপাড়ার ২ জন, বাগানপাড়ার ২ জন। চুয়াডাঙ্গা শহরের বাইরে সেরোজগঞ্জে ২ জন , শাহাপুরে ১ জন ও হাতিকাটায় ১ জন।

দামুড়হুদা উপজেলার আশা এনজিও অফিসে ১ জন। জীবননগর উপজেলার ১১ জনের মধ্যে  উপজেলা পরিষদে ২ জন, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ১ জন, জীবননগর হাসপাতালপাড়ায় ১ জন, শাপলাকলিপাড়ার ১ জন, শাখালিয়ার ১জন, বসুতিপাড়ার ১ জন, পুরাতন তেতুলিয়ার ১ জন, বালিহুদার ১ জন, ঘোষপুরের ১ জন ও ধোপাখালির ১ জন।

জেলায় আক্রান্ত ৭শ ২৯ জনের মধ্যে সুস্থ হয়েছে ৩শ ৭৩ জন। এ পর্যন্ত প্রাতিষ্ঠানিক আইসোলেশনে আছে ৪৪ জন ও বাড়িতে চিকিৎসাধীন আছে ২শ ৯৯ জন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram