২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওসমানপুর গ্রামের মাদক ব্যবসায়ী লাভলু আটক

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
আগস্ট ১০, ২০২৩
57
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ ওসমানপুর গ্রামের মাদক ব্যবসায়ী লাভলুকে আটক করেছে। ৯ আগস্ট বুধবার বিকালে কালিদাসপুর ইউনিয়নের পারকুলা গ্রামের আনন্দবাজার এলাকা থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়।


জানাগেছে, আলমডাঙ্গা উপজেলা ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার সীমান্তবর্তি এলাকা ওসমানপুর গ্রাম। আর মাদক ব্যবসায়ীরা এসকল সীমান্তবর্তি এলাকায় বেশি মাদক ব্যবসা করে। এক জেলা থেকে মাদক নিয়ে অন্য জেলায় বিক্রয় করতে তাদের সুবিধা হয়। উপজেলার ওসমানপুর গ্রামের লাঁল চাদের ছেলে লাভলু হোসেন(৩৩) দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ইয়াবা বিক্রয় করে। সে পুলিশের চোক ফাঁকি দিয়ে মিরপুর উপজেলার কিছু গ্রামের মধ্যে দিয়ে এসে আলমডাঙ্গা, কালিদাসপুর এলাকায় ইয়াবা বিক্রয় করে।

বুধবার বিকালে আলমডাঙ্গা থানার এসআই সঞ্জিত সাহা ও এএসআই শরিফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে পারকুলার আনন্দ বাজারে মুন্না শাহর গ্যারেজের সামনে লাভলুকে সন্দেহ হলে তাকে দাঁড় করায়। এসময় লাভলু পালানোর চেষ্টা করে। পুলিশ তাকে কৌশলে আটক করে। আটকের পর জিজ্ঞাসা বাদের একপর্যায়ে তার নিকট থেকে ৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এবিষয়ে আলমডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram