২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ২ লিটার চোলাই মদসহ ২ জন আটক : মামলা দায়ের

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২০, ২০২০
58
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: চুয়াডাঙ্গা আলমডাঙ্গার মুন্সিগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ২ লিটার চোলাই মদসহ ২ জনকে আটক করেছে । ২০ জুলাই সোমবার সকাল ৯টার দিকে জেহালা পান হাট থেকে তাদেরকে আটক করে।

জানা গেছে, ২০ জুলাই সোমবার সকাল ৯টার দিকে মুন্সিগঞ্জ ক্যাম্প পুলিশের টু আইসি এএসআই ইলিয়াস হোসেন ও এএসআই রমেন সরকার সঙ্গীয় ফোর্সসহ মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। মাদক বিরোধী অভিযানে জেহালা পান হাট থেকে সোনাতনপুর গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে গিয়াস উদ্দিন টোকন (৫৭) ও কৃষ্ণপুর গ্রামের জাকির আলীর ছেলে সাগর হোসেন (১৯) কে দুই লিটার চোলাই মদসহ আটক করে। আটকের পর তাদের বিরুদ্ধে মামলা সহ আলমডাঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানায়।

এলাকাবাসী জানায়, মুন্সিগঞ্জ পশুহাট ও জেহালা পানহাট-বাজারে দুটি সুইপার পরিবার মাদক সেবনের লাইসেন্স দেখিয়ে অবাধে চুলাই মদ বিক্রি করে আসছে। চুলাই মদের ব্যবসা বন্দে এলাকাবাসী চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপারের সুদৃষ্টি কামনা করেছেন। এ ব্যাপারে জানতে চাইলে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশের টু আইসি এএসআই ইলিয়াস হোসেন দৈনিক মাথাভাঙ্গাকে বলেন, ২ লিটার চোলাই মদসহ ২ জনকে আটক করে আলমডাঙ্গা থানায় মামলাসহ সোপর্দ করা হয়েছে। মুন্সিগঞ্জ এলাকায় মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram