১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় ২০ টাকার কে-ওয়ান ইনজেকশন ২শ টাকায় করায় ২ হাজার টাকা জরিমানা

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৫, ২০২৩
53
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় ২০ টাকার কে-ওয়ান ইনজেকশন ২শ টাকায় করায় ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ৪ অক্টোবর বুধবার বিকেলে আলমডাঙ্গা কলেজপাড়ার লোকমান হোসেন (প্রাইভেট) হাসপাতালের চায়না ফার্মেসীতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) রেজওয়ানা নাহিদ।

জানাগেছে, সদ্য ভুমিষ্ঠ সন্তানের জন্ডিস যেন না হয় সেজন্য কে-ওয়ান ইনজেকশন খাওয়াতে হয়। কিছু অসাধু ব্যবসায়ী বাজারে পাওয়া যাচ্ছে না এমন দোহাই দিয়ে ক্রেতাদের নিকট থেকে ২০ টাকার ইনজেকশন ২শ থেকে আড়াইশ টাকায় বিক্রয় করছেন। এমন অভিযোগ পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিজেই একটি ইনজেকশন কিনতে পাঠান কলেজপাড়ার লোকমান হোসেন (প্রাইভেট) হাসপাতালের চায়না ফার্মেসীতে। তার নিকট থেকে একটি ইনজেকশনের দাম নেওয়া হয় ২শ টাকা টাকা। পরে তিনি দেখতে পান যে অন্যান্য ফার্মেসীতে সেগুলো বিক্রয় করা হচ্ছে ২০ থেকে ২৫ টাকায়।

উপজেলা সহকারী কমিশনার ভূমি রেজওয়ানা নাহিদ লোকমান হোসেন (প্রাইভেট) হাসপাতালের চায়না ফার্মেসীতে গিয়ে ইনজেকশন ক্রয়ের মেমো দেখতে চাইলে ফার্মেসী মালিক দেখাতে পারেননি। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ক্লিনিক এন্ড ফার্মেসী মালিক লুৎফর রহমানকে ২ হাজার টাকা জরিমানা করেন এবং ভবিষ্যতে এমন কাজ না করার জন্য সতর্ক করে দেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram