২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় সাংবাদিক আজমের মায়ের মৃত্যু, শোক প্রকাশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
এপ্রিল ১৯, ২০২৪
39
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 


আলমডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার হামিদুল ইসলাম আজমের মা হামিদা বানু মারা গেছেন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৮ টার দিকে শহরের হাউরোড এলাকার নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর। তিনি ৩ ছেলে, ১ মেয়ে, নাতি, নাতনিসহ অসংখ্য আতœীয় স্বজন রেখে গেছেন।


শুক্রবার দারুস সালাম মাঠে বাদ জুম্মা জানাজা শেষে কবরস্থানে দাফন করা হয়েছে।


হামিদা বানু গোবিন্দপুর গ্রামের সাবেক রেলওয়ে ষ্টেশন মাস্টার মরহুম খন্দকার খাদেমুল ইসলামের স্ত্রী। তিনি ৫ ছেলে ও ১ মেয়ের জননী। দুটি ছেলে মরহুমার আগেই মৃত্যু বরণ করে ।


হামিদা বানুর মৃত্যুতে শোক জানিয়েছেন চুয়াডাঙ্গা ১ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি খুস্তার জামিল, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামীলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম খান, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু মুসা, সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, আওয়ামীলীগ নেতা বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানুরাগী লিয়াকত আলী লিপু মোল্লা, সাবেক মেয়র আলহাজ্ব মীর মহিউদ্দিন, বনিক সমিতির সভাপতি আরেফিন মিয়া মিলন,সাধারন সম্পাদক খন্দকার আব্দুল্লাহ আল মানুন, কোষাধ্যক্ষ আলাউদ্দিন, বীর মুক্তিযোদ্ধা অ্যাডঃ খন্দকার নাসির উদ্দিন মঞ্জু, বীর মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী, সময়ের সমীকরন পত্রিকার প্রকাশক ও সম্পাদক শরিফুজ্জামান ও প্রধান সম্পাদক আলহাজ্ব নাজমুল হক স্বপন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram