২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় শাপলা ফুল তুলতে গিয়ে পানিতে ডুবে দুই স্কুল ছাত্রের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
অক্টোবর ৩১, ২০২৩
34
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

বাড়াদি প্রতিনিধি: আলমডাঙ্গার বন্দরভিটার মরাগাঙে শাপলা তুলতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে সাত ও আট বছরের দুই শিশু। ৩০ অক্টোবর সোমবার দুপুরে আট বছর বয়সি সাব্বির ও সাত বছর বয়সি হুসাইন বাড়ির পাশের মরাগাঙে শাপলা ফুল তুলতে যায়। দু'জনই পানিতে ডুবে মারা যায়।


নিহত সাব্বির বন্দরভিটা গ্রামের পশ্চিমপাড়ার বাবুল হোসেনের ছেলে ও হুসাইন একই পাড়ার রানা মিয়ার ছেলে। তারা পাশাপাশি বাড়ির দুই বন্ধু। দুইজনন গ্রামের স্কুলের শিশু শ্রেনীর ছাত্র।


সাব্বিরের চাচা বহুলুল হোসেন জানান, সোমবার বেলা ১১ টার দিকে সাব্বির ও হুসাইন বাড়ির বাইরে খেলা করছিল। খেলতে খেলতে তারা মরাগাংয়ে ফুল তুলতে যায়। সে সময় তারা ফুল তুলে বাড়িতে চলে আসে। এরপর দুপুরের দিকে তারা আবারও ফুল তুলতে যায়। এবার শাপলা তুলে তারা আর বাড়িতে ফেরেনি। তারা দুজনই শ্পালা তুলতে গিয়ে পানিতে ডুবে মারা যায়। বিকেলে পরিবারের লোকজন গাং থেকে খুঁজে পায় তাদের মরা দেহ ।


গাংনী ইউপি সদস্য আব্দুল বারি জানান, দীর্ঘ সময় সাব্বির ও হুসাইন না ফিরলে পরিবারের লোকজন তাদেরকে খোঁজাখুঁজি শুরু করেন। বিকেল সাড়ে ৪ টার দিকে বাড়ির পাশ দিয়ে বয়ে যাওয়া মরাগাঙের পানিতে একই জায়গায় দু'জনের লাশ পাওয়া যায়। রাত ১০ টায় গ্রামের কবরস্থানে তাদের লাশ দাফন করা হয়েছে।


সাব্বির ও হুসাইনের পরিবারে শোকের মাতম চলছে। শোকের এই মাতম পুরো গ্রামকে আচ্ছন্ন করে ফেলেছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram