১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
জুলাই ২৪, ২০২০
36
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গার আইলহাঁস গ্রামের মাঠ থেকে হাকিম নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

২৪ জুলাই শুক্রবার সকালে উপজেলার আইলহাঁস গ্রামের পদ্মবিল মাঠ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানায় নেওয়া হয়েছে। নিহত হাকিম(২৫) আলমডাঙ্গা উপজেলার আইলহাঁস গ্রামের পূর্বপাড়ার শাহাবুদ্দিনের ছেলে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, বৃহস্পতিবার রাতে হাকিমর গ্রামের পদ্মবিল মাঠে মাছ ধরতে যায়। রাতে সে বাড়ি ফিরে না আসলে স্বজনরা ভোর থেকে খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে সকালে তার লাশ বিলের মাঠে পাট ক্ষেতের ভেতর পানিতে ভাসমান অবস্থায় দেখতে পায়।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। তিনি আরও জানান, মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। হত্যা রহস্য উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। নিহতের বিরুদ্ধে নিজ গ্রামের মুদি দোকানী হাসিবুল ইসলাম হত্যা মামলাসহ কয়েকটি মামলা রয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram