২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মৌমাছির কামড়ে এক কৃষকের মৃত্যু

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
ডিসেম্বর ৯, ২০২৩
16
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় মৌমাছির কামড়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। ৮ ডিসেম্বের শুক্রবার বিকেলে মাঠে ধান দেখে ফেরার পথে বাজপাখির থাবায় মৌমাছির চাক তার গায়ের উপর ভেঙ্গে পড়ে। চাকের মৌমাছি তার শরীর ও চোখেমুখে আক্রমন। এসময় মৌমাছিদের কামড়ে তিনি মারাত্মক হন। তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় ক্লিনিকে নেওয়ার পথেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।


নিহত মজিবর রহমান(৫০) আলমডাঙ্গা পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের নওদাবন্ডবিল গ্রামের মৃত সাদেক আলীর ছেলে। মজিবর রহমানের ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।


জানাগেছে, মজিবর রহমান একজন কৃষক। সম্প্রতি তিনি তার একমাত্র ছেলে সুমনকে মালয়েশিয়ায় পাঠিয়েছেন। শুক্রবার বিকেলে তিনি আছরের নামাজ শেষে বাইসাইকেল যোগে গেট বন্ডবিল মাঠে জমির ধান দেখতে যান। সাইকেলেটি একটি গাছের নিচে রাখেন। বাজপাখির থাবায় ওই গাছে ঝুলে থাকা মৌমাছির চাক ভেঙ্গে তার গায়ের উপর পড়ে।


প্রত্যক্ষদর্শি কৃষক হাকিমুল মুন্সি জানান, মজিবর রহমান যে গাছের নিচে সাইকেল রেখেছিল ওই গাছে মৌমাছি আছে সে জানতো না। মৌমাছির কামড়ে তার মুখসহ সারা শরীর ফুলে যায়।


এবিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান, আলমডাঙ্গা পৌর এলাকার নওদাবন্ডবিল গ্রামে মৌমাছির কামড়ে কৃষক মজিবর রহমানের মৃত্যু হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram