২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মুক্তিযোদ্ধা মিনি ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খোকন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
সেপ্টেম্বর ২৩, ২০২৩
131
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

“মাদক ছাড়ি, খেলা ধরি” এই স্লোগানকে সামনে রেখে আলমডাঙ্গা নুর মোহাম্মদ স্মৃতি সংঘ স্পোটিং ক্লাবের আয়োজনে মুক্তিযোদ্ধা মিনি ফুটবল টুর্ণামেন্ট ২০২৩“র ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ১৬ দলের মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ২২ সেপ্টেম্বর শুক্রবার নওদাবন্ডবিল গোবিন্দপুর জোহা মাঠে অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলা এশিয়া একাদশ ৩-০ গোলে জেসিবি বেগুয়ারখাল একাদশকে হারিয়ে জয়লাভ করে।

মুক্তিযোদ্ধা মিনি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ সামসুল আবেদীন খোকন। তিনি দ্বাদশ সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-১ আসনে নৌকা প্রতিক প্রত্যাশি। এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে খেলাধুলাসহ সকল ক্ষেত্রে দেশ এগিয়ে চলেছে। সোনার বাংলা গড়তে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ ডিজিটাল থেকে স্মার্ট হতে চলেছে। দেশ থেকে সন্ত্রাস, জঙ্গীবাদ চিরতরে নির্মূল করে মানুষকে সুখে শান্তিতে রাখতে হবে, এজন্য সবাই এগিয়ে আসতে হবে। এছাড়াও দ্বাদশ সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। মাদক ও মোবাইল যুব সমাজকে গ্রাস করেছে। মাদক ও মোবাইল থেকে যুব সমাজকে বের করে মাঠে টেনে নিয়ে আনতে হবে। সে জন্য নিয়মিত খেলাধুলার আয়োজন করতে হবে।

আলমডাঙ্গা পৌরসভার ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল হোসেন বাবুর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান মাসুদ, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি প্রফেসর সেলিম উদ্দিন, চুয়াডাঙ্গা জজ কোর্টে অ্যাডভোকেট ফিরোজ হোসেন, আলমডাঙ্গা গার্মেন্টস মালিক সমিতির যুগ্মসাধারন সম্পাদক হাবিবুর রহমান রুবেল, প্রবীন ব্যক্তি আলহাজ¦ মীর শামসুল সরোয়ার, আওয়ামীলীগ খাইরুল বাশার বাবুল, সাবেক পৌর কাউন্সিলর জাহিদুল ইসলাম, হারদী ইউপি সদস্য শেখ শাহানুর টিপু, বর্ণমালা এগ্রোফার্মের সত্তাধিকারী তারিফ হাসান।

বীর মুক্তিযোদ্ধা নূর মোহাম্মদ স্মৃতি সংঘ স্পোটিং ক্লাবের সাব্বিরুজ্জামানের উপস্থাপনায় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা শেখ রুবেল, লাল, মেসার্স নুর মোহাম্মদ ট্রেডার্সের ম্যানেজার আক্তার হোসেন, এশিয়া একাদশের রায়হান, নুর মোহাম্মদ স্মৃতি স্পোটিং ক্লাবের আশিক, রিদান, শিশির, ফাহিম, সাইফুল, আব্দুল্লাহ, লিংকন, সাকিব, প্রমুখ। উদ্বোধনী টুর্নামেন্ট পরিচালনা করে সোহাগ, মোমিন ও ননি।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram