২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলমডাঙ্গায় মিথ্যা সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করলেন জাবুর হোসেন

প্রতিনিধি :
শরিফুল ইসলাম রোকন
আপডেট :
মার্চ ২৯, ২০২৪
50
বার খবরটি পড়া হয়েছে
শেয়ার :
| ছবি : 

আলমডাঙ্গায় ক্ষমতা দেখিয়ে জমি দখল করে উল্টো মিথ্যা সংবাদ সম্মেলনের বিরুদ্ধে পাল্টা সংবাদ সম্মেলন করেছেন নওদাবন্ডবিল গ্রামের জাবুর হোসেন। গত ২২ মার্চ অভিযুক্ত সাবেক সেনা সদস্য রাজিবুল ইসলাম মিথ্যা অভিযোগ দিয়ে সংবাদ সম্মেলন করেন। গতকাল বৃহস্পতিবার তার পাল্টা সংবাদ সম্মেলন করেন জাবুর হোসেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাবুর হোসেন সাবেক সেনা সদস্য রাজিবুল ইসলামকে ভ‚মিদস্যু দাবী করে বলেন, সে আমার জমি জবরদখল করে রেখে গত ২২ মার্চ শুক্রবার উল্টো আমার বিরুদ্ধেই সংবাদ সম্মেলন করেন। রাজিবুলের সব অভিযোগ মিথ্যা ও বানোয়াট। প্রকৃত সত্য হচ্ছে, আলমডাঙ্গা টার্মিনালের দক্ষিণ পাশ ঘেষে রাজিবুল ইসলামের সাড়ে ১০ শতক ও আমার ২২ শতক জমি রয়েছে। জাবুর হোসেন দাবি করেন, সাড়ে ১০ শতক জমির মালিক হলেও রাজিবুল ইসলাম আমার দুই শতক জমি জবরদখল করে রেখেছেন।

তিনি জানান, আলমডাঙ্গা পৌরসভার সার্ভেয়ার একাধিকবার মাপজোক করে জমির মালিকানা নির্ধারণ করে দিয়েছে। কিন্ত সাবেক সেনা সদস্য গতকাল বৃহস্পতিবার সকালে ক্ষমতা প্রদর্শন করে আমার জমির দখল রেখেই জোরপূর্বক প্রাচীর দিয়ে ঘিরে দেন। ভ‚মিদস্যু সাবেক সেনা সদস্যর নামে আদালতে মামলা করা হয়েছে।


সংবাদ সম্মেলনের মাধ্যমে আলমডাঙ্গা পৌরসভা ও প্রশাসনের কর্তাব্যক্তিদের কাছে আইনানুগ সহযোগিতা কামনা করেছেন।

সর্বশেষ খবর
menu-circlecross-circle linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram